• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন ডিসি মিজান

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ মার্চ, ২০২২

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের মাঝে নগদ অর্থ ও চাল বিতরণ করেছে রাঙামাটি জেলা প্রশাসন।

রোববার বিকালে ওমদামিয়া হিল এলাকায় ৩১টি পরিবারের মাঝে নগদ অর্থ ও চাল বিতরণ করেন, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

অগ্নিকান্ডে সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত ২১পরিবারের মাঝে নগদ সাড়ে ৭হাজার টাকা ও ৩০কেজি হারে চাল এবং আংশিকভাবে ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারের মাঝে নগদ সাড়ে ৪হাজার টাকা এবং ২০কেজি চাল বিতরণ করা হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন, সদর উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জামান মহসীন রোমান, সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. রোকনুজ্জামান ও ৪নং ওয়ার্ড কমিশনার মো. নুর নবী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নগদ অর্থ বিতরণ শেষে জেলা প্রশাসক ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের ঘর পরিদর্শন করেন এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ