মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি)
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৩৪ জন পড়েছেন

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ ১৭মার্চ ২০২২ ইং রোজ বৃহস্পতিবার স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর মহালছড়ি জোনের উদ্যোগে মহালছড়িস্থ সিঙ্গিনালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও লেমুছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোমলমতি শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করে।

উক্ত প্রতিযোগিতা শেষে মহালছড়ি জোনের জোন কমান্ডার মহোদয়ের পক্ষে মেজর মোঃ সাইফুল ইসলাম প্রধান, বিজয়ী এবং সকল প্রতিযোগিকে আলাদা আলাদা ভাবে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ উপহার প্রদান করেন। সেই সাথে প্রতিযোগিতার প্রতিযোগীদের সাথে সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষকদেরও আলাদাভাবে সম্মাননা প্রদান করা হয়৷

পার্বত্য এলাকায় বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর মহালছড়ি জোন এই মানবিক সহায়তা কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে। শিক্ষা, শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন মহালছড়ি জোন “অদম্য ৫৭ কর্তৃক” জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবসে উক্ত বিদ্যালয়সমূহে চিত্রাঙ্কনসহ শিক্ষামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। প্রতিটি বিদ্যালয়ের কচিকাঁচা মুখ প্রিয় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য মহালছড়ি জোনের এটি একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। ভবিষ্যতেও মহালছড়ি জোনের এমন শিক্ষামূলক কার্যক্রম চলমান থাকবে।

এমন কার্যক্রমে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে জোনের এই উদ্যোগের প্রশংসা ও সাধুবাদ জানান এবং ভবিষ্যতেও এরকম উদ্যোগ গ্রহন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com