• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

নবীনগর পলাতক আসামী গ্রেফতার-৬

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ১৯১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পুলিশ সুপার জনাব মোঃ সিরাজুল ইসলাম, নবীনগর সার্কেল মহোদয়ের নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ, নবীনগর থানা জনাব আমিনুর রশিদ এর সার্বিক তত্ত্বাবধানে নবীনগর থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতার আসামীরা হল জিআর নং-৯৮/২০ এর গ্রেফতারী পলাতক আসামী মধু মিয়া (৪৫), পিতা-মৃত ইসমাইল, সাং-গৌরনগর,
সিআর নং-৬৬৭/২০ এর আসাী মানিক মিয়া (৫৮), পিতা-মৃত মকবুল মিয়া, সাং-কাইতলা, থানা-নবীনগর,
নং-২৭৬/১৬ এর মোঃ হাবিবুর, পিতা-মহব্বত আলী, সাং-নবীনগর কলেজপাড়া, নবীনগর পৌরসভা এলাকা হইতে পুলিশ আইনের ৩৪ ধারায় ১। মোঃ হৃদয় (৩৪), পিতা-হাসান মিয়া, সাং-মাঝিকাড়া, ২। মোঃ বাবুল মিয়া, পিতা-আলমগীর হোসেন, সাং-আলীয়াবাদ, থানা-নবীনগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া ৩। নুরুজ্জামান (২৮), পিতা-নূর মোহাম্মদ, সাং-বাঁশগাড়ি, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সকল আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।নবিশেষ অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ