• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

উন্নয়ন বোর্ড চেয়ারম্যানকে নানিয়ারচর প্রেসক্লাবের সংবর্ধনা

নানিয়ারচর প্রতিনিধিঃ / ৩৮০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২১ জুলাই, ২০২১

উন্নয়ন বোর্ড চেয়ারম্যানকে নানিয়ারচর প্রেসক্লাবের সংবর্ধনা
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে নানিয়ারচর প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

মঙ্গলবার সকালে চেয়ারম্যানের নিজ বাস ভবনে নানিয়ারচর প্রেসক্লাবের নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ করে তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

এসময় নানিয়ারচর প্রেসক্লাবের সভাপতি মেহেদী ইমাম (আজকের পত্রিকা প্রতিনিধি), সাধারণ সম্পাদক নাজমুল হোসেন রনি (পূর্বকোন প্রতিনিধি), কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, সদস্য মো. ইকবাল হোসেন ও পার্বত্য জার্নালের সম্পাদক ও প্রকাশক এসএম আজিজ উপস্থিত ছিলেন।

এসময় নবনিযুক্ত চেয়ারম্যান বিভিন্ন বিষয়ে প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মুক্ত আলোচনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ