• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

নবীনগর বাজারে অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে গেছে

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ২৮৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৯ মার্চ, ২০২২

পার্বত্যকন্ঠ: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজারে মঙ্গলবার রাতে অগ্নিকাণ্ডে ১০টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এই অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যবসায়ীদের প্রায় ৬০ লাখ টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

মঙ্গলবার (৮ মার্চ) দিনগত রাত ১২টার দিকে উপজেলার সলিমগঞ্জ বাজারে রুমানা মার্কেটে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে সলিমগঞ্জ বাজারে রুমানা মার্কেটের একটি দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।
পরে মুহূর্তের মধ্যে আশপাশের দোকানগুলোতেও আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে এলাকাবাসী ও নবীনগর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে এ অগ্নিকাণ্ডে বাজারের মুদি মাল, কনফেকশনারী, টেলিকম ও ইলেকট্রনিক সহ বিভিন্ন পণ্যের ১০টি দোকান পুড়ে যায়।

সলিমগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি এস.এম.বাদল মাহমুদ জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে ধারণা করছে। আগুনে আনুমানিক ৬০ থেকে ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল সিদ্দিক বললেন আমরা রাতে ক্ষতিগ্রস্তদের তালিকা জেলা প্রশাসকের বরাবরে পাঠিয়েছি জেলা প্রশাসক মহোদয় ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করবেন আশা করছি
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ