• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

কুড়িগ্রামের উলিপুরে সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষের আত্মহত্যা

আনিসুর রহমান, রাজারহাট প্রতিনিধি: / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৯ মার্চ, ২০২২

কুড়িগ্রাম উলিপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবু তাহের (৫৫) গলায় ফাঁস দিয়ে নিজ বাড়িতে আত্মহত্যা করেন। তিনি ২০১৯ সাল পর্যন্ত কুড়িগ্রামের উলিপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন। ২০১৯ সালে বিজয় দিবসের বেদিতে জুতা পায়ে উঠেন। এ ঘটনায় কর্মচারীরা তাকে লাঞ্ছিত করেন এবং তার বিরুদ্ধে মামলা করেন। আত্মসম্মান নিয়ে তিনি হতাশায় ভোগেন এবং শেষ পর্যন্ত শিক্ষা মন্ত্রণালয়ে তাকে বদলি করেন জয়পুরহাট পাঁচবিবি কলেজে।

তার স্ত্রীর দাবি উলিপুর কলেজ থেকে বিভিন্নভাবে বিভিন্ন সময়ে তার কাছে ফোন আসতো। এভাবে দীর্ঘদিনের মামলা এবং নিজের উপর ক্ষোভ থেকে তিনি আত্মহত্যার পথ বেছে নেন। বুধবার ৯ মার্চ সকাল ৯ ঘটিকায় তার নিজবাড়ি হিঙ্গরায় গোড় স্থান পাড়ায় ২য় তলায় তিনি আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ