• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

বেনাপোল ডিবির অভিযানে ২০০ বোতল ফেনসিডিলসহ আটক- ১

যশোর প্রতিনিধিঃ / ৩৪২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ মার্চ, ২০২২

যশোরের বেনাপোলে ২০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মো. সোহাগ হোসেন (২৫) নামে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।

সোমবার (৭ মার্চ) দুপুরে বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর গ্রামের একটি বাঁশ বাগান থেকে ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহাগ দৌলতপুর গ্রামের শাহ আলম হোসেনের ছেলে। উদ্ধারকৃত মাদকের মুল্য চার লাখ টাকা।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই শফি আহম্মেদ রিয়েল সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোলে অভিযান চালিয়ে ২০০ বোতল ফেনসিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহাগকে গ্রেফতার করে। গ্রেফতার আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বেনাপোল থানায় হস্তান্তর করা হয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ