মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে নানিয়ারচর বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ
  • প্রকাশিত : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৭৭ জন পড়েছেন

সারাদেশব্যপী দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে পন্য ক্রয়ে জনসাধারণের ভোগান্তি বাড়ছে দাবি করে বিক্ষোভ সমাবেশ করেছে নানিয়ারচর উপজেলা বাংলাদেশ জাতিয়তাবাদী দল (বিএনপি)।

শনিবার (৫ই মার্চ) সকালে উপজেলা সদরে অবস্থিত নানিয়ারচর সেতু থেকে একটি মিছিল বের করে লঞ্চঘাট, নানিয়ারচর নিচ বাজার, সিএনজি ষ্টেশন ও নানিয়ারচর প্রধান সড়ক হয়ে সেতু সংলগ্ন বিক্ষোভ সমাবেশে যোগ দেয় নেতাকর্মীরা।

সমাবেশে উপজেলা বিএনপি সভাপতি নুরুজ্জামান হাওলাদার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফারুক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক কবির হোসেনসহ অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য দেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল আহ্বায়ক বাবুল সর্দার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী, বুড়িঘাট ইউনিয়ন বিএনপি সভাপতি ও সাবেক ইউপি সদস্য শফিউল আলম (শফি), শ্রমিক দল আহ্বায়ক নজরুল ইসলাম (মুন্না), মহিলা দল সহ-সভাপতি বিলকিস বেগম এবং ছাত্রদল আহ্বায়ক হাসান মল্লিকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বক্তব্যে বক্তারা বলেন, সারাদেশেই আজ দ্রব্যমূল্য জনসাধারণের ক্রয় ক্ষমতার উর্ধ্বে। চাল, ডাল, তৈল, গ্যাস ও কাচা বাজারসহ সবকিছুর দাম আকাশ ছোঁয়া। সরকারের একটি মহল সিন্ডিকেট ব্যবসায় জড়িত। তাদের জন্য দেশের বাজারে আজ অস্থিতিশীল পরিস্থিতি। সরকারকে হুশিয়ার করে বক্তারা আরো বলেন, খুব দ্রুত দেশের বাজারে দ্রব্যমূল্যের দাম না কমলে এবং এবিষয়ে কোন ব্যবস্থা গ্রহন করা না হলে কঠোর আন্দোলন গড়ে তুলবে জনগণ।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com