• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে নানিয়ারচর বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ২১৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ মার্চ, ২০২২

সারাদেশব্যপী দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে পন্য ক্রয়ে জনসাধারণের ভোগান্তি বাড়ছে দাবি করে বিক্ষোভ সমাবেশ করেছে নানিয়ারচর উপজেলা বাংলাদেশ জাতিয়তাবাদী দল (বিএনপি)।

শনিবার (৫ই মার্চ) সকালে উপজেলা সদরে অবস্থিত নানিয়ারচর সেতু থেকে একটি মিছিল বের করে লঞ্চঘাট, নানিয়ারচর নিচ বাজার, সিএনজি ষ্টেশন ও নানিয়ারচর প্রধান সড়ক হয়ে সেতু সংলগ্ন বিক্ষোভ সমাবেশে যোগ দেয় নেতাকর্মীরা।

সমাবেশে উপজেলা বিএনপি সভাপতি নুরুজ্জামান হাওলাদার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফারুক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক কবির হোসেনসহ অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য দেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল আহ্বায়ক বাবুল সর্দার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী, বুড়িঘাট ইউনিয়ন বিএনপি সভাপতি ও সাবেক ইউপি সদস্য শফিউল আলম (শফি), শ্রমিক দল আহ্বায়ক নজরুল ইসলাম (মুন্না), মহিলা দল সহ-সভাপতি বিলকিস বেগম এবং ছাত্রদল আহ্বায়ক হাসান মল্লিকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বক্তব্যে বক্তারা বলেন, সারাদেশেই আজ দ্রব্যমূল্য জনসাধারণের ক্রয় ক্ষমতার উর্ধ্বে। চাল, ডাল, তৈল, গ্যাস ও কাচা বাজারসহ সবকিছুর দাম আকাশ ছোঁয়া। সরকারের একটি মহল সিন্ডিকেট ব্যবসায় জড়িত। তাদের জন্য দেশের বাজারে আজ অস্থিতিশীল পরিস্থিতি। সরকারকে হুশিয়ার করে বক্তারা আরো বলেন, খুব দ্রুত দেশের বাজারে দ্রব্যমূল্যের দাম না কমলে এবং এবিষয়ে কোন ব্যবস্থা গ্রহন করা না হলে কঠোর আন্দোলন গড়ে তুলবে জনগণ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ