• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

মুজিব বর্ষের ঘর নির্মাণে জায়গা পরিদর্শনে নানিয়ারচর ইউএনও

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ১৭৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন পাকা ঘর। রাঙামাটির নানিয়ারচরে এসব ঘর নির্মাণে জায়গা পরিদর্শন করছেন নবাগত ইউএনও।

বুধবার বিকালে উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নে কিরণ বিন্দু চাকমার ঘরের নির্ধারিত জায়গা পরিদর্শন করেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ফজলুর রহমান।

এসময় উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা অফিসের নুরুল আলম, সুখেন চাকমা ও স্থানীয় ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ৩য় ধাপে নানিয়ারচরে ঘর পাচ্ছে ১২টি পরিবার। উপজেলার ৪টি ইউনিয়নে ২লক্ষ ৪০হাজার টাকা বরাদ্দে (ক) শ্রেণীর এসব ঘর পাচ্ছে উপকারভোগীরা।

উল্লেখ্য, এর আগে নানিয়ারচরে ১ম ও ২য় ধাপে ৬১টি পরিবার পেয়েছে মুজিব বর্ষের ঘর। নির্মিত এসব ঘরসমূহের মধ্যে ১নং সাবেক্ষং ইউনিয়নে ৭টি, নানিয়ারচর ইউনিয়নে ২৩টি, বুড়িঘাট ইউনিয়নে ২১ ও ঘিলাছড়ি ইউনিয়নে ১০টি ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে উপকারভোগীদের মাঝে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ