• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

গুইমারাতে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক: / ১৯৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

খাগড়াছড়ির গুইমারা উপজেলার ৫ নং মুসলিমপাড়া এলাকায় আগুন লেগে মো. আবু তাহেরর বসতঘর ও ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গিয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় সদর ইউনিয়নের মুসলিমপাড়া (সৌধুয়াপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে আবু তাহেরের বসতঘরের পাশে থাকা
বৈদুতিক পিলার থেকে শর্ট সার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়। দ্রুত আগুন বসতঘরে ছড়িয়ে পড়ে। এসময় তাদের আর্তচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। স্থানিয়রা মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসার পূর্বেই আবু তাহেরর বসত ঘর ও আসবাবপত্রসহ ঘরে থাকা মূল্যবান সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবার।
ক্ষতিগ্রস্ত ঘর মালিক মোঃ আবু তাহের বলেন, আগুনে আমার সব শেষ হয়ে গেলো। আমি এখন নিঃস্ব হয়ে গেলাম। পরিবার- পরিজন নিয়ে এখন খোলা আকাশের নিচে থাকতে হবে।
রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ, মোঃ ইফতেখার উদ্দিন জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের মাটিরাঙ্গাও রামগড়ের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদুতিক পিলার থেকে শর্ট সার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়। আগুন তাৎক্ষণিক সারা ঘরে ছড়িয়ে পড়ে। আগুনে পুড়ে মোঃ আবু তাহেরের অন্তত ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, আগুনে বসতঘর পুড়ে ছাই হওয়ার সংবাদ পেয়েছি। ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারিভাবে সহায়তা করা হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ