• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

খাগড়াছড়িতে নির্মিত বিদ্যুৎ লাইনের শুভ উদ্বোধন 

নিজস্ব প্রতিবেদক: / ৩০৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

০৩ আগষ্ট বৃহস্পতিবার তিনটি পার্বত্য জেলার বিদ্যুৎ বিতরণ ব্যবস্থার উন্নয়ন প্রকল্প কতৃক নব নির্মিত বিদ্যুৎ লাইনের শুভ উদ্বোধন করেন সাংসদ ৩০৯, মহিলা আসন ০৯ এর মানণীয় সংসদ সদস্যা বাসন্তী চাকমা।

মাননীয় এম পি তার বক্তব্যে বলেন এই যে বিদ্যুতায়নের ফলে গ্রামবাসী যথেষ্ট উপকৃত হয়েছেন। এক সময় উনারা গ্রামে কুপি বাতিতে লেখা পড়া করেছেন। আজ সময়ের বিবর্তনে বিদ্যুৎ ব্যবস্থা সমাজকে আলোকিত করে উন্নয়ন এর দ্বার প্রান্তে এনে পৌঁছিয়েছে।

তিনটি পার্বত্য জেলার বিদ্যুৎ বিতরণ উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক উজ্জ্বল বড়ুয়া জানান পানছড়ি ও তাইন্দং এ প্রায় ০৬ কোটি টাকা ব্যায়ে ৬৫ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মিত হয়েছে।

পানছড়ি বিদ্যুৎ সরবরাহের আবাসিক প্রকৌশলী সুভাষ চৌধুরী বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ব্ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর তনয়া গনতন্ত্রের মানষ কণ্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার শত ভাগ বিদ্যুতায়নের অঙ্গীকার বাস্তবায়ন প্রক্রিয়া এক ধাপ এগিয়ে গেল। এই বিদ্যুতায়নের ফলে ০৪ নং প্রকল্প গ্রাম ও আশপাশ এলাকা,প্রজ্ঞা সাধনা বন বিহার,রাঙ্গা পানি ছড়া,রতন মুনি কার্বারী পাড়া,জগদীশ চন্দ্র পাড়া, বটতলী, সিংহ পাড়া প্রভৃতি এলাকার জন সাধারণ বিদ্যুৎ সুবিধা পাইবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ