• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

বিশ্ব জাকের মঞ্জিলের উরস শেষ হওয়ায় দৌলতদিয়া প্রান্তে পারের অপেক্ষা শত শত যানবাহন

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ২০৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ মার্চ, ২০২২

বিশ্ব জাকের মঞ্জিলের উরস ও আখেরি মোনাজাদ সমাপ্ত হওয়ায় দক্ষিণ বঙ্গের প্রবেশদ্বার খ্যাত দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে পারের অপেক্ষা রয়েছে শত শত যানবাহন।

সরেজমিনে গিয়ে দেখা যায়,দৌলতদিয়া ফেরি ঘাটের জিরো পয়েন্ট হতে ফায়ার সার্ভিস পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার জুড়ে রয়েছে যানবাহনের দীর্ঘ সারি । আজ বিশ্ব জাকের মঞ্জিলের উরস শেষ হওয়ায় দৌলতদিয়া ঘাটে প্রান্তে বেড়েছে পরিবহনের দীর্ঘ চাপ। এতে করে দুর্ভোগ পোহাতে হচ্ছে গাড়ির চালক ও সহকারীদের। বিশেষ করে এই গরমে দুর্ভোগ পোহাতে হিমসিম খাচ্ছে শিশুসহ মহিলারা। গ্রীন বাংলা পরিবহনের চালক গৌতম সরকার বলেন, আজ আটরশির উরস শেষ হওয়ার কারনে এক সাথে সকল পরিবহন ঘাটে এসে ডুকে পড়েছে এখনো পর্যন্ত আটরশি দরবারের গাড়ি আসছে। যার কারনে ঘাটে যানজন সৃষ্টি হয়েছে।আমি বেলা১২ টার দিকে ঘাটে এসে দীর্ঘ যানজটে আটকে আছি এখন বেলা ৩টা বাজে কখন ফেরি পাব বলতে পারছি না। আরেক ট্রাক চালক বলেন, বরিশাল হতে কাচামাল লোড করে বেলা ১০ দিকে দৌলতদিয়া ঘাটে এসে দীর্ঘ যানজটে আটকে পড়ি। এখন বেলা ৩টা ৩০ মিনিট এখন পর্যন্ত ফেরি দেখা মিলছে না কখন ফেরির দেখা পাব বলতে পারছি না। তিনি আরো বলেন,এমনিতে ঘাটে যানজট লেগেই থাকে তারপর আবার আটরশির গাড়িগুলো ঘাটে ডুকে যাওয়ায় আরো যানজট বেগমান হয়েছে। বিআইডাব্লিউটিসির দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক মো. সিহাব উদ্দিন বলেন, দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে কোন নব্যতা সংকট নেই। এই নৌরুটে ছোট বড় মিলে ১৯ টি ফেরি চলাচল করছে। তবে কাচামালবাহি ট্রাক ও পরিবহন গুলো অগ্রধিকারের বৃত্তিতে পারাপার করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ