• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

মহালছড়ি সেনা জোনের উদ্যোগে মাসব্যাপী কম্বল ও লেখ্য সামগ্রী বিতরণ

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৪৭১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার সেনা জোনের আওতাধীন কয়েকটি এলাকায় আজ হতে মাসব্যাপী কম্বল এবং লেখ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

মহালছড়ি জোন জনসাধারনের চিকিৎসা সেবার জন্য মেডিকেল ক্যাম্পেইন, আর্থিক সহায়তা, ঘর নির্মাণের সামগ্রী, বিশুদ্ধ পানি সরবরাহের পাশাপাশি শীতবস্ত্র এবং লেখ্য সামগ্রী বিতরণসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় মহালছড়ি জোনের জোন কমান্ডারের নির্দেশক্রমে অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকা ধুমনীঘাট আর্মি ক্যাম্পের আওতাধীন ধুমনীঘাট পাড়া, কেংগালছড়ি আর্মি ক্যাম্পের আওতাধীন দুরপুঞ্জুনালা, কেরেংগানালা, বিমল চন্দ্র কারবারী পাড়া, দাতকুপ্যা আর্মি ক্যাম্পের আওতাধীন বিহারপাড়া, চেয়ারম্যান পাড়া, ইসলাম নগর, কারবারী পাড়া, যাদুগানালা এবং জংলী টিলা আর্মি ক্যাম্পের আওতাধীন উচাইপাড়া, গোয়ামাতপাড়া নামক স্থানে মাসব্যাপী শীতবস্ত্র কম্বল এবং লেখ্য সামগ্রী বিতরণ করা হয়।

মহালছড়ি জোন দায়িত্বপূর্ণ এলাকার গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মাঝে শীতবস্ত্র এবং লেখ্য সামগ্রী বিতরনে সহায়তা প্রদান করে। এই কর্মসূচীর মাধ্যমে অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকার ১২০০ ও এর বেশি পরিবার সুফল ভোগ করে। ধর্ম, বর্ণ নির্বিশেষে এই সহায়তার সুবিধাভোগী হওয়ায় স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সচেতন নাগরিক সমাজ সকলেই মহালছড়ি জোনের এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

মহালছড়ি জোনের জোন কমান্ডার লে.কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন,পিএসসি বলেন, পার্বত্য এলাকায় সাধারণ জনগণের মাঝে মহালছড়ি জোন কর্তৃক এই মানবিক সহায়তা কার্যক্রম মাসসহ সবসময় অব্যাহত থাকবে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। এরই ধারাবাহিতায় মহালছড়ি জোন জনগণের সেবায় সর্বদা সচেষ্ট। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ