বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহালছড়ি সেনা জোনের উদ্যোগে মাসব্যাপী কম্বল ও লেখ্য সামগ্রী বিতরণ

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৩২৬ জন পড়েছেন

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার সেনা জোনের আওতাধীন কয়েকটি এলাকায় আজ হতে মাসব্যাপী কম্বল এবং লেখ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

মহালছড়ি জোন জনসাধারনের চিকিৎসা সেবার জন্য মেডিকেল ক্যাম্পেইন, আর্থিক সহায়তা, ঘর নির্মাণের সামগ্রী, বিশুদ্ধ পানি সরবরাহের পাশাপাশি শীতবস্ত্র এবং লেখ্য সামগ্রী বিতরণসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় মহালছড়ি জোনের জোন কমান্ডারের নির্দেশক্রমে অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকা ধুমনীঘাট আর্মি ক্যাম্পের আওতাধীন ধুমনীঘাট পাড়া, কেংগালছড়ি আর্মি ক্যাম্পের আওতাধীন দুরপুঞ্জুনালা, কেরেংগানালা, বিমল চন্দ্র কারবারী পাড়া, দাতকুপ্যা আর্মি ক্যাম্পের আওতাধীন বিহারপাড়া, চেয়ারম্যান পাড়া, ইসলাম নগর, কারবারী পাড়া, যাদুগানালা এবং জংলী টিলা আর্মি ক্যাম্পের আওতাধীন উচাইপাড়া, গোয়ামাতপাড়া নামক স্থানে মাসব্যাপী শীতবস্ত্র কম্বল এবং লেখ্য সামগ্রী বিতরণ করা হয়।

মহালছড়ি জোন দায়িত্বপূর্ণ এলাকার গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মাঝে শীতবস্ত্র এবং লেখ্য সামগ্রী বিতরনে সহায়তা প্রদান করে। এই কর্মসূচীর মাধ্যমে অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকার ১২০০ ও এর বেশি পরিবার সুফল ভোগ করে। ধর্ম, বর্ণ নির্বিশেষে এই সহায়তার সুবিধাভোগী হওয়ায় স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সচেতন নাগরিক সমাজ সকলেই মহালছড়ি জোনের এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

মহালছড়ি জোনের জোন কমান্ডার লে.কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন,পিএসসি বলেন, পার্বত্য এলাকায় সাধারণ জনগণের মাঝে মহালছড়ি জোন কর্তৃক এই মানবিক সহায়তা কার্যক্রম মাসসহ সবসময় অব্যাহত থাকবে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। এরই ধারাবাহিতায় মহালছড়ি জোন জনগণের সেবায় সর্বদা সচেষ্ট। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com