• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

গোয়ালন্দে কাজী ইরাদত আলীর সুস্থতা কামনায় মঠ মন্দিরে প্রার্থনা অনুষ্টিত

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ১৪০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২

ব্রেইন স্ট্রোক করে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা কামনায় রবিবার (২০ ফেব্রুয়ারী) দুপুরে গোয়ালন্দ পৌরসভায় বিজয় বাবু পাড়া মঠ মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গোয়ালন্দ শাখার আয়োজনে সনাতন ধর্মাবলম্বী লোকেরা প্রার্থনা সভার আয়োজন করে।

এ সময় প্রার্থনা করে কাজী ইরাদত আলীর আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করা হয়।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বিপ্লব ঘোষের সভাপতিত্বে ও উপজেলা সাংস্কৃতিক সম্পাদক অপূর্ব সাহা দ্বিজেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কমিটির সভাপতি বাবু নির্মল চক্রবর্তী,সাধারণ সম্পাদক কোমল কুমার সাহা, পৌরসভার প্যানেল মেয়র নাসির উদ্দিন রনি, পৌর পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি জীবন চক্রবর্তী, পৌর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম জোনা প্রমুখ।

প্রার্থনা পাঠ করেন শ্রীকৃষ্ণসেবা সংঘের সভাপতি সুধীর কুমার বিশ্বাস।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় ও পরিবারের সকলের সুস্থতার জন্য প্রার্থনা করেন।

উল্লেখ্য, কাজী ইরাদত আলী গত ১৮ই ফেব্রুয়ারী শুক্রবার সকাল ৯টার দিকে রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার নিজ বাড়ীতে কাজী ইরাদত আলী ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। পরিবারের সদস্যরা তাকে রুমের ফ্লোরে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। এ সময় খবর পেয়ে চিকিৎসকেরা এসে প্রথমে বাড়ীতেই তাকে প্রাথমিক চিকিৎসা দেয়। এরপর দুপুর পৌনে ১টার দিকে অচেতন অবস্থায় তাকে শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দান থেকে হেলিকপ্টারযোগে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সাড়ে ৩টায় তাকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। তার সুস্থ্যতা কামনায় কাজী ইরাদত আলীর বড় ভাই রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও পরিবারের পক্ষ থেকে তার পুত্র কাজী রাকিবুল হোসেন শান্তনু এবং জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ