• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

মহালছড়িতে ইউপিডিএফ(মূল)’র কালেক্টর অস্ত্রসহ আটক

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৩৫০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার ধুমনীঘাট, নতুনপাড়া এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর হাতে ইউপিডিএফ(মূল) এর টোল কালেক্টর অস্ত্রসহ আটক করা হয়েছে।

ধুমনীঘাট নতুনপাড়া এলাকায় ইউপিডিএফ(মূল)’র সশস্ত্র সন্ত্রাসী, অবৈধভাবে চাঁদা উত্তোলন ও নাশকতামূলক কর্মকান্ড পরিচালনাকারী কল্প রঞ্জন চাকমাকে ১৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখ গতরাত আনুমানিক ৯.৩০ ঘটিকায় গোপন তথ্যের ভিত্তিতে আটক করা হয়।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ি সেনা রিজিয়নের অন্তর্ভুক্ত মহালছড়ি সদর জোনের আওতাধীন ধুমনীঘাট নতুনপাড়া এলাকায় জোন সদর হতে একটি দল জোন কমান্ডার’র নেতৃত্বে ঘটনাস্থলে উপস্থিত হয়।

ঘটনাস্থল থেকে ০১টি এলজি, ০২ রাউন্ড গুলি, নগদ ৪৭৩০ টাকা, ০২টি মোবাইল ফোন(বাটন), ০১টি ব্যাগ, চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

সন্ত্রাসী কে মহালছড়ি সেনা জোন কর্তৃক উদ্ধারকৃত অস্ত্র, এ্যামোনিশন এবং নথিপত্রসহ মহালছড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে মহালছড়ি সদর জোন কমান্ডার এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউপডিএফ (মূল) এর সশস্ত্র সদস্যরা সম্প্রতি অত্যন্ত গোপনীয়তার সাথে অত্র জোনের বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং ভবিষ্যতে নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করছে।

এই মর্মে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অত্র জোন কর্তৃক নিয়মিত অপারেশন কার্যক্রম অব্যাহত রয়েছে। এমতাবস্থায়, সুনির্দিষ্ট তথ্যের উপর ভিত্তি করে অত্র জোন কর্তৃক টহল পরিচালনা করা হলে উল্লেখিত চাঁদাবাজকে আটক করা হয়।

উক্ত কার্যক্রমে জড়িত ব্যক্তি এবং পরিকল্পনাকারীদেরকে জোনের আওতাধীন এলাকায় কোন প্রকার অবৈধ কর্মকান্ড পরিচালনা করতে দেয়া হবে না এবং এ ব্যাপারে ভবিষ্যতে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জোন কমান্ডার সকলকে আশ্বাস প্রদান করেন।

পরিচয় হতে জানা যায় যে,আটককৃত কালেক্টর কল্প রঞ্জন চাকমা(২৭), পিতার নাম: লাহেন্দ্র চাকমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ