রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বাজার ব্যবসায়ীদের আয়োজনে নানিয়ারচরে স্বাগত সংবর্ধনা

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৯ জন পড়েছেন

রাঙামাটির নানিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির আয়োজনে নবাগত ইউএনও, ইউনিয়ন চেয়ারম্যান এবং ৩য় বারের মত নির্বাচিত ইউপি সদস্যকে স্বাগত সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে নানিয়ারচর উপর বাজারে নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফজলুর রহমান, নবনির্বাচিত ২নং ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমা ও ৩বারের নির্বাচিত ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত কে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, বিশেষ অতিথি হিসেবে ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, সাবেক ইউপি সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বাবুল কর্মকার, বিশিষ্ট ব্যবসায়ী দুলাল কান্তি দাশসহ বাজারের ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নানিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সাধারণ সম্পাদক নারায়ণ সাহা ও রিসোর্স ইন্সট্রাকটর সরওয়ার কামালসহ ব্যবসায়ীরা বক্তব্য রাখেন। বক্তব্যে ব্যবসায়ীরা নানিয়ারচর বাজারের বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

নির্বাহী অফিসার বক্তব্যে বলেন, নানিয়ারচর বাজারে ব্যবসা করতে গিয়ে আপনাদের যদি কোন সমস্যা হয়ে থাকে আমাকে জানাবেন। আমি যথাসাধ্য চেষ্টা করব আপনাদের সার্বিক সহযোগিতা করতে। নানিয়ারচর কে পর্যটন বান্ধব করে তুলতে উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের কথা জানান। আদর্শ ও নৈতিকতা নিয়ে ব্যবসা পরিচালনা করতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান এই নির্বাহী কর্মকর্তা।

বিশিষ্ট ঠিকাদার ও যুবলীগ নেতা জুয়েল বড়ুয়াঁর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, যে কোন সমস্যা সমাধানে আপনারা ঐক্যবদ্ধভাবে ব্যবসা পরিচালনা করবেন। নানিয়ারচর কে উন্নত উপজেলা হিসেবে রুপান্তর করতে সরকারের পরিকল্পনা রয়েছে। আপনারা এই সুযোগ ব্যবহার করতে না পারলে স্বাবলম্বী হতে পারবেন না। আমি দায়িত্বে থাকি বা না থাকি আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা। আমি নানিয়ারচর কে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করে যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com