• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

ভাষা দিবস উপলক্ষ্যে নানিয়ারচরে টি২০ ক্রিকেট ট্যুর্ণামেন্টের সমাপনী

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ১৮০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

মহান ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে নানিয়ারচরে টি-২০ ক্রিকেট ট্যুর্ণামেন্টের সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে নানিয়ারচর থানা সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা। এতে সভাপতিত্ব করেন, সদ্য বিদায়ী নির্বাহী অফিসার ও দায়িত্বপ্রাপ্ত কুলিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক শিউলি রহমান তিন্নী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার।

এসময় অন্যান্যের মাঝে নানিয়ারচর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, হেডম্যান এসোসিয়েশন সভাপতি সুজিত তালুকদার, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাকটর সরওয়ার কামাল, বিশিষ্ট ঠিকাদার রুপম দেওয়ান, ক্রিড়া সংগঠক আবুল বাশার চৌধুরীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, বর্তমান সরকার খেলাধুলা বান্ধব সরকার। খেলাধুলা মানুষের শরীর ও মনকে সতেজ করে। সুষ্ঠু মানসিকতা বিকাশে খেলাধুলার বিকল্প নেই। পড়ালেখার পাশাপাশি খেলাধুলার আগ্রহ বাড়াতেও খেলোয়াড়দের প্রতি আহ্বান জানান উপজেলা চেয়ারম্যান।

সভাপতির বক্তব্যে শিউলি রহমান বলেন, নানিয়ারচরের ছেলে মেয়েরা অনেক ভাল খেলাধুলা করতে পারো। নানিয়ারচর উপজেলা প্রশাসন খেলোয়াড়দের পাশে থাকবে সবসময়। মেয়ে খেলোয়াড়দের উদ্যেশ্যে তিনি বলেন, তোমরা এই প্রত্যন্ত অঞ্চলে থেকেও এত সুন্দর করে খেলাধুলা করো আমি সত্যিই অভিভুত। আকাশ ছোঁয়া স্বপ্ন নিয়ে তোমরা বেড়ে উঠবে আমি সেই প্রত্যাশা করি।

উপজেলা ক্রিড়া সম্পাদক রিপন দাশ ও দ্যা চেঙ্গী চাইল্ড হোম স্কুল প্রধান শিক্ষক রিপন আলো বড়ুয়াঁর সঞ্চালনায় অনুর্ধ-২২ এর এই ট্যুর্ণামেন্টে নানিয়ারচর সাউথ সুপার কিং ও বুড়িঘাট ইউথ ক্লাবের ফাইনাল অনুষ্ঠিত হয়। ট্যুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বুড়িঘাট ইউথ ক্লাব ও রানার্স আপ নানিয়ারচর সুপার কিং। ম্যান অব দ্যা ট্যুর্ণামেন্ট হন গফুর ফরাজি।

টসে জিতে ইউথ ক্লাব ১২ওভারে ৯৭ রানের টার্গেট দিলে সাউথ সুপার কিং ১২ওভারে ৯০রান করে। এতে ৭রানে বুড়িঘাট ইউথ ক্লাব জয়লাভ করে।

এদিকে মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত বালিকা টি২০ ট্যুর্ণামেন্টে উপজেলা ক্রিড়া সংস্থা চ্যাম্পিয়ন এবং রানার্স আপ হয়েছে নানিয়ারচর ক্রিড়া শিক্ষা একাডেমী।

খেলা শেষে অতিথিগণ খেলোয়াড়দের মাঝে মেডেল ও বিজয়ীদের মাঝে ট্রফি বিরতণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ