• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

নাইক্ষ্যংছড়িতে ২ ইটভাটা বন্ধ ও ১ লাখ টাকা জরিমানা

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: / ২১৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

জানুয়ারির ২৫ তারিখে হাইকোর্ট বিভাগের একটি রিটের আদেশ মূলে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ফরিদ আহমদের ১টি ও সোনাইছড়ি ইউনিয়নের নুরুল আলম প্রকাশ নুরু মেম্বার নামের ১টিসহ মোট ২টি অবৈধ ইটভাটাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন।

এসময় এই ২ ইটভাটাকে ৫০ হাজার টাকা করে মোট ১লাখ টাকা জরিমানাও করা হয়। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার সহকারি কমিশনার (ভুমি) জর্জ মিত্র চাকমার নেতৃত্বে এ অভিযান চালায়। এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ