• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

বেনাপোলে মাস্ক না পরায় চার ব্যবসায়ীকে জরিমানা

যশোর প্রতিনিধিঃ / ১৮৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২

যশোরের বেনাপোল বাজারে পথচারী ও ব্যবসায়ীদের মুখে কোনো মাস্ক নেই। কয়েক বার উপজেলা প্রশাসন ও বেনাপোল পোর্ট থানা পুলিশ করোনা ভাইরাস সচেতনতা বাড়াতে ফ্রিতে মাস্ক বিতরণ করেছে। কোন ভাবেই মাস্ক পড়তে রাজি না বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষ। চার ব্যবসায়ীর মুখে মাস্ক না থাকায় তাদের ২০০ টাকা করে মোট ৮০০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার বিকালে বেনাপোল বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনর্চাজ মো. কামাল হোসেন ভূঁইয়া।

স্বাস্থ্য সচেতনতা বাড়াতে উপজেলা প্রশাসন বেনাপোল বাজার এলাকায় ১০০ মানুষের মাঝে ফ্রিতে মাস্ক বিতরণ করেন। বাজার এলাকায় মাস্ক পরিধান করে ব্যবসায়ী ও ক্রেতাদের কেনাবেচা করতে হ্যান্ড মাইকিং করা হচ্ছে।

এবিষয়ে শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা বলেন, সকলে মাস্ক পরে এবং সামাজিক দূরত্ব বজায় রাখে সেজন্য আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। স্বাস্থ্যবিধি মেনে চলাচলের জন্য বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ