• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে পানছড়ি উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন

এম.শাহীন আলম ইমন / ১৪৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২

ব্যালট ছিনতাই, গাড়ি ভাংচুর, ২টি কেন্দ্র স্থগিত সহ বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। একই সাথে ভােট কেন্দ্রের স্থান পরিবর্তনের দাবীতে মানবন্ধন ও সড়ক অবরোধ পালন করেছে স্থানীয়রা। সকাল ৮টা থেকে পানছড়ির ৫টি ইউনিয়নের ৬৪টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন শুরু হয়। বেলা ১২টার দিকে সদর ইউপির ৮নং কেন্দ্র পাইলট ফার্ম ভোট কেন্দ্রে ব্যালট ও সিল ছিনতাই করে দুর্বিত্তরা। পরিস্থিতি নিয়ন্ত্রনে নিতে পুলিশ, বিজিবি, র‍্যাব সহ যৌথ বাহিনীর সদস্যরা লাঠি চার্জ করে। এসময় মেম্বার প্রার্থী বাবুল বড়ুয়ার সমর্থকরা পানছড়ি টার্মিনালে থাকা বেশকিছু গাড়ি ভাংচুর করে। পরে পাইলট ফার্ম কেন্দ্রটির ভোট গ্রহন স্থগিত করে প্রিজাইডিং অফিসার। এঘটনায় ২জনকে আটক করা হয়েছে। এ ছাড়াও জাল ভোটের অভিযোগে পানছড়ি বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট গ্রহন স্থগিত করা হয়।
অন্যদিকে ব্যালট ছিনতাই ও প্রার্থীদের মারধরের অভিযোগ তুলে কেন্দ্র বাতিলের দাবিতে সদর ইউপির ৮ নং ওয়ার্ডের এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ