• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

নানিয়ারচর ঘিলাছড়ির বাজার পরিচালনা কমিটির সভা

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ১৫০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

রাঙামাটির নানিয়ারচরে ঘিলাছড়ি বাজার পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে ঘিলাছড়ি বাজার চৌধুরী নিহার বিন্দু চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে সকলের সম্মতিক্রমে পূর্বের কমিটিকে পূর্ণবহাল রাখা হয়েছে।

এসময় ঘিলাছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার আলোময় চাকমা, ২নং ইউপি সদস্য সুধা বিন্দু চাকমা, সরংক্ষিত আসনের ইউপি সদস্য রমিতা চাকমা, বাজার কমিটির প্রধান উপদেষ্টা ইব্রাহীম শেখ, ঘিলাছড়ি বাজার পরিচালনা কমিটির সভাপতি জীবন্ত চাকমা, সাধারণ সম্পাদক সমর বিকাশ চাকমা, অর্থ সম্পাদক সুরুজ্জামানসহ বাজার ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে নিহার বিন্দু বলেন, অনেক বাধা বিপত্তি অতিক্রম করে এই বাজারে দায়িত্ব পালন করে আসছি। কমিটি শুধু পরিবর্তন করলেই হবেনা যারা ব্যবসায়ীদের জন্য কাজ করবে তাদেরকেই ব্যবসায়ীরা নির্বাচিত করবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করছেন। আমাদের ভাগ্য উন্নয়নে শুধু পার্বত্য এলাকায় নয়, সারাদেশেই পল্লি উন্নয়ন প্রকল্পের মাধ্যমে বাজারে এমন ভবন নির্মাণ করছেন।

রুপায়ন চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা করোনা প্রাদুর্ভাব রোধে ব্যবসায়ীদেরকে সচেতনতা অবলম্বন করতে আহ্বান জানান।

বক্তারা বলেন, গত ২বছর ধরে বর্তমান কমিটি বাজারে ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করেছেন। জনসাধারণ এর জন্য শৌচাগার নির্মাণ, মটরসহ নিরাপদ পানির ব্যবস্থা ও সড়কের ২পাশে সাপ্তাহিক হাট বসায় জনদূর্ভোগ রোধে বাজারে ভবন নির্মাণে কাজ করেছেন তারা। তাই ব্যবসায়ীদের উন্নয়নে কাজের ধারা অব্যাহত রাখতে জীবন্ত চাকমা ও সমর বিকাশ চাকমার কমিটিকে বহাল রাখতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ