• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

আশিকার আয়োজনে নানিয়ারচরে ছাগল ও মাশরুম বীজ বিতরণ

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ১৪৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে ও আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েট এর আয়োজনে নানিয়ারচরে ছাগল এবং মাশরুম বীজ বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে উপজেলার রাঙ্গীপাড়া এলাকায় ২৫টি পরিবারের মাঝে ছাগল ও মাশরুম বীজ বিতরণ করেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী।

অনুষ্ঠানে নানিয়ারচর সদর উপজেলা চেয়ারম্যান বাপ্পি চাকমা, নানিয়ারচর থানার ওসি সুজন হালদার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নূয়েন খীসা, এনজিও সংস্থা আশিকার নির্বাহী পরিচালক বিপ্লব চাকমা, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর কক্সি তালুকদার, ম্যানেজার এডমিন ঝুমালিয়া চাকমা, প্রকল্প সমন্বয়কারী বিমল কান্তি চাকমাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় ২নং নানিয়ারচর সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড জাদুকাছড়া এলাকায় ইউএসএইড/ইউএনডিপি এর অর্থায়নে অভিজ্ঞতা ভাগাভাগি ও স্টোরি টেলিং কার্যক্রম পরিদর্শন করেন ইউএনও। এছাড়াও হরিণাছড়া এলাকায় জলবায়ু পরিবর্তনের ফলে ক্ষতিকর প্রভাব রোধে সচেতনতা ও জীব বৈচিত্র রক্ষায় ভিসিএফ (ভিলেজ কমন ফরেষ্ট) কার্যক্রম পরিদর্শন করা হয়।

পরে থলচাপ হারু মোহন বন বিহার এলাকায় থলচাপ ঝর্ণা এবং জাদুকাছড়া ঝর্ণা পরিদর্শন করেন উপজেলা প্রশাসন। এসময় এলাকার দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন শিউলি রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ