• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

ফরিদপুরে প্রেমঘটিত কারণে যুবক খুন, গ্রেফতার ২

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে: / ২৩২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রেমঘটিত কারণে দুর্বৃত্তদের হামলায় আহত হওয়া যুবক শাহেদ শেখ (১৯) নিহত হয়েছেন।
রোববার রাতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। শাহেদ শেখ আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের চরডাঙ্গা গ্রামের শেখ সাদির ছেলে।
আজ সোমবার তাকে কুপিয়ে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলায় লাদেন (১৮) ও ইব্রাহিম (২০) নামের দুজনকে গ্রেফতার করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে শাহেদ আলফাডাঙ্গা সদর থেকে বাড়ি ফিরছিলেন। পথে রায়ের পানাইল এলাকায় কয়েকজন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র ও বাঁশের লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যান। এ সময় ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় রাতে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনার সত্যতা নিশ্চিত নিহত শাহেদের স্বজন মো: লিটন খান।
এ ব্যাপারে গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইনামুল হাসান বলেন, আলি আফজালের ছেলে লাদেন ও আলম মিয়ার ছেলে ইব্রাহিমের সাথে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে আগে থেকেই ঝামেলা ছিল। এ নিয়ে শাহেদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। প্রেমঘটিত বিরোধের জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে শুনেছি।
আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ওয়াহিদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য জড়িতদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ