রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:৩৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

প্রাণ ফিরে পেয়েছে নানিয়ারচর ইউনিয়ন পরিষদ

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮৫ জন পড়েছেন

দায়িত্বভার গ্রহণ ও হস্তান্তরের মধ্য দিয়ে প্রাণ ফিরে পেয়েছে নানিয়ারচর ইউনিয়ন পরিষদ এমনটাই মন্তব্য এলাকাবাসীর। সাবেক চেয়ারম্যান দীর্ঘদিন অফিস কার্যক্রম পরিচালনা করতে না পারায় এবার দুর্ভোগ কমবে বলেও মন্তব্য করেছেন স্থানীয়রা। ৪র্থ ধাপে নানিয়ারচর উপজেলার ২নং নানিয়ারচর সদর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগনের দায়িত্ব গ্রহণ এবং হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১লা ফেব্রুয়ারি) সকালে ইউনিয়ন পরিষদ হল রুমে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

দি চেঙ্গী চাইল্ড হোম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিপন আলো বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, নানিয়ারচর জোন প্রতিনিধি সিনিয়র ওয়ারেন্ট অফিসার মনু মিয়া, থানার ওসি সুজন হালদার ও সাবেক ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ চাকমাসহ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নারায়ণ সাহা, বিশিষ্ট ব্যবসায়ী দুলাল কান্তি দাশ, সাবেক ও নবনির্বাচিত ইউপি সদস্যগণ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় সাবেক নানিয়ারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জ্যোতিলাল চাকমার পক্ষে নবনির্বাচিত চেয়ারম্যান বাপ্পি চাকমাকে দায়িত্ব হস্তান্তর করেন, ৩বারের নির্বাচিত ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, সর্বোচ্চ স্থানে মন্ত্রী পরিষদ ও তৃণমূল পর্যায়ে ইউনিয়ন পরিষদ জনগণের কল্যাণে কাজ করে থাকে। নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ আপনারা জনগণ এর আস্থার স্থান। চাল, ডাল, গম চুরির মত লজ্জাজনক কোন ঘটনা যেন আপনাদের জনপ্রিয়তাকে ছোট করতে না পারে। সকলে ঐক্যবদ্ধভাবে জনগণ এর সেবা নিশ্চিতে কাজ করে যাবেন।

বক্তব্যে শিউলি রহমান বলেন, সরকারের স্থায়ী উন্নয়নের ধারাবাহিতা রক্ষার্থে একজন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। দায়িত্বভার গ্রহণের মধ্য দিয়ে আজ থেকে নানিয়ারচর ইউনিয়ন পরিষদে সৃষ্টি হবে নতুন অধ্যায়। জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের ঐকান্তিক প্রচেষ্টায় নানিয়ারচরবাসী শিক্ষা, চিকিৎসাসহ সকল ক্ষেত্রেই পাবে উন্নত সেবা। আপনারা ইউনিয়ন পরিষদের এই এজলাসে বসে তৃণমূল পর্যায়ের সকল সমস্যা সমাধাণ করবেন।

এবিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান বাপ্পি চাকমা বলেন, আজ দায়িত্বভার গ্রহণের মধ্য দিয়ে আমার জনপ্রতিনিধি হিসেবে পথচলার শুরু। আগামী ৫বছর আমি স্থানীয়দের সেবায় নিজেকে আত্মনিয়োগ করবো। সরকারী সকল ধরণের সেবা নিশ্চিতে আমি কাজ করে যাবো। আপনারা সকলে বুদ্ধি পরামর্শ দিয়ে আমাকে সহায়তা করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com