মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

খাগড়াছড়িতে বৌদ্ধধর্মীয় গুরু হত্যা; নিন্দা জানিয়েছেন সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া 

এম.শাহীন আলম ইমন
  • প্রকাশিত : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০১ জন পড়েছেন

খাগড়াছড়িতে বৌদ্ধধর্মীয় গুরু শ্রীমৎ বিশুদ্ধা থের (৫২) হত্যার ঘটনায় নিন্দা জানিয়ে শোক প্রকাশ করেছেন সাবেক এমপি, বিএনপির কেন্দ্রীয় নেতা ও খাগড়াছড়ি জেলা সভাপতি ওয়াদুদ ভূইয়া।

সোমবার (৩১ জানুয়ারি ২০২২) এক বিবৃতিতে ওয়াদুদ ভূইয়া বলেন- দেশে সঠিক গণতন্ত্র না থাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি চরম অবস্থা বিরাজ করছে। যার উদাহরণ একজন ধর্মীয় গুরু এবং  সংখ্যালঘুও নিরাপদ নন। দুর্বৃত্তরা বৌদ্ধ বিহারের ভেতরে ঢুকে ভিক্ষুকে হত্যা করার সাহস পাচ্ছে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া অভিযোগ করে বলেন- দেশে খুন গুম ও নৈরাজ্যের পরিবেশ তৈরি করেছে আওয়ামী লীগ সরকার।

এ পরিস্থিতি থেকে উত্তরণের জন্য ধর্ম বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ ভাবে গণতন্ত্র আন্দোলনে শামিল হয়ে এই অবৈধ রাতের সরকারকে উৎখাতেরও আহবান জানান।

বিবৃতিতে নিহতের পরিবার ও ভক্তদের প্রতি দুঃখ ও শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া। তিনি দ্রুত এ হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা করারও দাবি জানান।

উল্লেখ্য, রোববার (৩০ জানুয়ারি) গভীর রাতে জেলার সদর উপজেলার ৪ নং ওয়ার্ডের গুগড়াছড়ি এলাকায় ধর্মসু বৌদ্ধ বিহারের ভেতরে শ্রীমৎ বিশুদ্ধা থের (৫২) নামে এক ভিক্ষুকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com