• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম
রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর

রাঙামাটি পৌরসভার মেয়রের বিরুদ্ধে অপপ্রচার চালানোয় পৌর কাউন্সিলরদের নিন্দা ও প্রতিবাদ

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২১০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২

রাঙামাটি পৌরসভার দুইবারের নির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী’র বিরুদ্ধে নামে-বেনামে কিছু সামজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকসহ বিভিন্ন কিছু নামসর্বস্ব মিডিয়ার মাধ্যমে মিথ্যা সংবাদ ও ভিত্তিহীন এবং ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালানোয় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, রাঙামাটি পৌরসভার বর্তমান পরিষদের কাউন্সিলরবৃন্দরা।

রবিবার (৩০জানু) বিকেলে রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও ১নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন ও সাবেক প্যানেল মেয়র এবং বর্তমান ৭নং ওয়ার্ড কাউন্সিলরসহ ৮জন ওয়ার্ড কাউন্সিলরের এক যৌথ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিতে উল্লেখ্য করা হয়, রাঙামাটি পৌরসভার দুইবারের নির্বাচিত সফল মেয়র আকবর হোসেন চৌধুরী’র বিরুদ্ধে নামে-বেনামে কিছু সামজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকসহ বিভিন্ন কিছু নামসর্বস্ব মিডিয়ার মাধ্যমে বিভিন্ন মিথ্যা সংবাদ ও ভিত্তিহীন এবং ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালানো হয়েছে এবং প্রতিনিয়িত হচ্ছে যা আমাদের দৃষ্ঠিগোচর হয়েছে। আমরা এ ষড়যন্ত্রমূলক এমন ঘৃণ্য অপপ্রচারের তীব্র-নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিবৃতিতে আরো বলা হয়, আমরা রাঙামাটির সকল প্রশাসনের দৃষ্টি আকর্ষণ ও হস্তক্ষেপ কামনা করে বলতে চাই, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরীর বিরুদ্ধে যারা এই অপ-প্রচারের চালিয়েছে এবং চালাচ্ছে একই সাথে এই অপকর্মের সঙ্গে যারা জড়িত রয়েছে তাদের প্রত্যেককে আইনের আওতায় এনে আইনগত ব্যবস্থা গ্রহন ও কঠোর শাস্তির দাবী জানাচ্ছি। অন্যথায় রাঙামাটি পৌর-পরিষদ সকল জনগণকে সঙ্গে নিয়ে এসকল অপ-শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবে।

প্রসঙ্গত, মনিকা আক্তার নামে এক মহিলা নিজেকে যুব মহিলা লীগের নেত্রী দাবি করে জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরীর বিরুদ্ধে ধর্ষণসহ নানান অভিযোগ করেন। যেটি ঢাকার কিছু অনলাইন মিডিয়ায় প্রকাশ পায়। এরই প্রেক্ষিতে পৌর কাউন্সিলরদের গণমাধ্যমে এই বিবৃতি প্রেরণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ