• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

রাঙামাটিতে যুবলীগ নেত্রী দাবি করা মনিকা আক্তার দলের কোন কমিটিতে নেই

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২৪৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২

বিভিন্ন মহল ও সংবাদ মাধ্যমে নিজেকে যুবলীগ নেত্রী দাবি করা রাঙামাটির এক মহিলা মনিকা আক্তার রাঙামাটি জেলা যুবলীগ ও রাঙামাটি যুব মহিলা লীগের কোন কর্মী নয় এবং পদ-ধারী কোন নেত্রী বা দলের কোন সদস্য নয় বলে জানিয়েছেন, রাঙামাটি জেলা যুব মহিলা লীগ।

রবিবার (৩০জানু) সন্ধায় রাঙামাটি জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া আক্তার ও সাধারণ সম্পাদক লেখিকা চাকমা’র এক স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এসব তথ্য জানায়।

বিবৃতিতে উল্লেখ করা হয়, কিছু দিন ধরে আমরা লক্ষ্য করছি যে, রাঙামাটির এক মহিলা বিভিন্ন মহল ও সংবাদ মাধ্যমে নিজেকে যুব মহিলা লীগের পরিচয় দিয়ে যাচ্ছে। একই সাথে কিছু অনলাইন নিউজ পোর্টাল তথা গণ্য মাধ্যমে নিজেকে যুব মহিলা লীগের পরিচয় দিয়ে মিথ্যা সংবাদ প্রচার করছে। যা আমাদের দৃষ্টি গোচর হয়েছে। বিষয়টি অত্যান্ত দু:খজনক।

বিৃবতিতে আরো বলা হয়, জৈনক মনিকা আক্তার রাঙামাটি জেলা যুব মহিলা লীগের নেত্রী তো দুরের কথা, তিনি রাঙামাটি জেলাসহ ১০ উপজেলার কোন ইউনিট কমিটিতেও নেই। সুতরাং কথিত যুবলীগ নেত্রী মনিকা আক্তারের কোন অপকর্ম বাংলাদেশ যুব মহিলা লীগ, রাঙামাটি শাখা বহন করবে না।

রাঙামাটি জেলা যুব মহিলা লীগ একটি সুশৃংখল ও শক্তিশালী ইউনিট। এখন পর্যন্ত সংগঠনের কোন দুর্নাম নেই, যা রাঙামাটির সুশীল সমাজ, সাংবাদিক সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ অবগত রয়েছেন। মহিলা যুবলীগকে জড়িয়ে বিভ্রান্তমূলক সংবাদ প্রচার না করার জন্য সাংবাদিকবৃন্দের প্রতি অনুরোধ জানান সভাপতি ও সাধারণ সম্পাদিকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ