• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মহেশখালীতে দ্রুতগামী সিএনজি উল্টিয়ে ১ শিশু নিহত আহত ৩

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ২৩০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২

কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার  কালারমারছড়া বাজারের পুর্ব পাশে সিএনজি উল্টিয়ে পথচারী তানভীর মাহতাব আলভী (৪) নামে এক শিশু নিহত হয়েছে এবং সিএনজিতে থাকা আরও ৩ জন যাত্রী অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
রবিবার (৩০ জানুয়ারী) সকাল ১১টার সময় কালারমারছড়া বাজারের পুর্ব পাশে প্রধান সড়কেই সড়ক দূর্ঘটনাটি ঘটে।
জানা যায়, বদরখালী থেকে কালারমারছাড়া বাজারের দিখে আসা একটি দ্রুতগামী সিএনজিটির সামনে দিয়ে আলভী হঠাৎ দৌড় দিলে সিএনজি চালক নিয়ন্ত্রন হারিয়ে শিশুটির উপর উল্টিয়ে যায় এবং ঘটনাস্থলেই আলভী মৃত্যু হয়। এ সময় গাড়িতে থাকা দুর্ঘটনাস্থল থেকে আরো ৩ জন যাত্রীকে দ্রুত চিকিৎসা জন্য বদরখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিরা সাতকানিয়ার বাসিন্দা বলে জানা গেছে।
ঘটনাস্থলে নিহত তানভীর মাহতাব আলভী কালারমারছড়া ইউনিয়নের ফকিরজুম পাড়া গ্রামের আব্দুল গফুরের ৩ সন্তানের মধ্যে দুই ভাইয়ের একমাত্র ছোট বোন বলে জানা গেছে।
ঘটনার পর বেশ কিছুক্ষণ কালারমারছড়া প্রধান সড়কে গাড়ি চলাচল বন্ধ ছিল পরে কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ ঘটনাস্থল পরিদর্শন করে গাড়ি চলাচল স্বাভাবিক করেন। এ সময় তিনি বলেন…এদিকে ফিটনেস বিহীন গাড়ি ও অদক্ষ চালকের কারনে মহেশখালীর সড়কে ঘটছে প্রতিনিয়ত প্রাণহানীর মতো ঘটনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ