• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

গোয়ালন্দে ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ২১১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২

রাজবাড়ীর গোয়ালন্দের ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে ২শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) বেলা ১২ টার দিকে শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনছার ক্লাব চত্বর হতে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়।
এ সময় ইয়ামাহা মটরসাইকেল বাংলাদেশ ঢাকা বিভাগের জোনাল ম্যানেজার ওহিদুল আলম মামুন এর সভাপতিত্বে ও এসি আই মটরস এর মার্কেটিং অফিসার নাজমুস সাকিব ও ইসমাইল খলিল এর সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. নাসির উদ্দিন রনি, নিজাম উদ্দিন শেখ, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, ওয়াই আর সি ঢাকার এডমিন শাখাওয়াত হোসেন পলাশ, মিরপুরের এডমিন আরাফাত শুভ, খিলগা’র এডমিন সাদাফ রাসেল এবং সাব্বির সজিব, মার্কেটিং অফিসার আশিকুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ