• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

রাঙামাটিতে আলোচিত শক্তিমান চাকমা হত্যা মামলায় ৪আসামী গ্রেফতার

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ২৪৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

২০১৮ সালের আলোচিত অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ৪ইউপি চেয়ারম্যান কে গ্রেফতার করেছে রাঙামাটি জেলা পুলিশ।

মঙ্গলবার বিকালে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ে শপথ গ্রহণ শেষে তাদের গ্রেফতার করে পুলিশ। গত ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়লাভ করে শপথ গ্রহণ করতে আসেন তারা।

আটককৃতরা হলেন, রাঙামাটি সদর উপজেলাধীন কুতুকছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কানন চাকমা এবং নানিয়ারচর উপজেলাধীন সাবেক্ষ্যং ইউনিয়ন চেয়ারম্যান সুপম চাকমা, বুড়িঘাট ইউপি চেয়ারম্যান প্রমোদ খীসা ও ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান অমল কান্তি চাকমা।

এবিষয়ে রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর মোদ্‌দাছছের হোসেন বলেন, গ্রেফতারকৃত ৪জন ওয়ারেন্টভুক্ত আসামী। ২০১৮ সালে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমাকে তার অফিস চত্বরে গুলি করে হত্যা করা হয়। গ্রেফতার শেষে আমরা তাদের আদালতে সোপর্দ করেছি।

উল্লেখ্য, ২০১৮ সালের ৪ মে উপজেলা পরিষদের সামনেই হঠাৎ এলোপাথাড়ি গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই মারা যান  উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ