• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

চরফ্যাসনে বসত ঘর থেকে উচ্ছেদের পায়তারা

চরফ্যাসন প্রতিনিধি: / ১৭৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

চরফ্যাসনের চর মানিকা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বদ্দি বাড়ীর সামনের বেল্লাল বদ্দীর বসত ঘর দখল করার চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালী রশিদ, তার ছেলে দুলাল ও অভির বিরুদ্ধে। বেল্লাল জানান,তার রেকর্ডীয় ১৬ শতাংশ জমির উপর একটি দোচালা টিনের ঘরে গত ২ বছর যাবত সপরিবারে বসবাস করে আসছেন বেল্লাল বদ্দী। হঠাৎ রোববার দুপুরে রশিদ, তার দুই পুত্ররা বেল্লাল ও তার স্ত্রী আরজু কে মারধর করে ঘর থেকে বের করার চেষ্টা করে। মারধরের ঘটনার ভিডিও করলে বেল্লালের ৬ বছরের ছেলে কে দৌড়ে ধরার চেষ্টা করে ব্যর্থ হয় দুলাল। এই ঘটনায় বেল্লাল ৯৯৯ এ কল করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এই ঘটনায় উভয়পক্ষ দক্ষিণ আইচা থানায় অভিযোগ দাখিল করেন। দক্ষিণ আইচা থানার উপ পুলিশ পরিদর্শক আবদুল হক জানান, মারামারির ঘটনা ঘটেনি। তবে জমি নিয়ে বিরোধ রয়েছে। আগামীদিন (সোমবার) সকাল ১০ টায় থানায় কাগজপত্র নিয়ে আসতে বলেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ