• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

মহেশখালীতে দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেপ্তার

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ৩১৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

কক্সবাজারের মহেশখালীর কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের পাশে অফিসপাড়া এলাকা থেকে বুধবার (১৯ জানুয়ারি) ভোর সাড়ে ৪টায় অস্ত্রসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক ( ল ’এন্ড মিডিয়া ) মো. আবু সালাম চৌধুরী। তারা হলেন- হোয়ানক কেরুনতলী এলাকার ওমর আলীর পুত্র খায়রুল আলম (২৫ ) ও কুতুবজোম সোনাদিয়া এলাকার নুরু মিয়ার পুত্র ছৈয়দুল করিম (৩৩)

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের পাশে অফিসপাড়া এলাকায় কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযানে যায় র‌্যাব। এসময় খায়রুল আলম ও ছৈয়দুল করিম নামে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। আরোও একজন কৌশলে পালিয়ে যায়। পরে গ্রেপ্তার দুই যুবককে তল্লাশি করে ৪ রাউন্ড তাজা কার্তুজসহ ২টি একনলা বন্দুক ও ২টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানিয়েছেন, আটক তরুণদের বিরুদ্ধে মহেশখালী থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ