• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

নানিয়ারচরে জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন পালন

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ৩০০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ জাতিয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন পালন করেছে নানিয়ারচর উপজেলা ছাত্রদল।

বুধবার সন্ধ্যায় উপজেলা ছাত্রদলের উদ্যোগে ও বুড়িঘাট ইউনিয়ন বিএনপির সহযোগিতায় বগাছড়ি উপর বাজার এলাকায় আলোচনা সভা, দোয়া ও মোনাজাত পরিচালনার মধ্য দিয়ে জন্মদিন পালন করা হয়।

বুড়িঘাট ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক রিয়াজ উদ্দিন।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হাসান মল্লিকের সঞ্চালনায় এসময় ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক আমির হোসেন, সহ-সভাপতি মালেক মীর, সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন, যুবদল নেতা পলাশ, নুর মোহাম্মদ ও কামরুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ