• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যুতে মানিকছড়িতে শোকের ছায়া

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৬৩০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

মানিকছড়ি উপজেলার বিশিষ্ট চাউল ব্যবসায়ী জীবন মজুমদার (৫৫)ও শিশু পুত্র স্কুল ছাত্র অর্ণব মজুমদার রাজদ্বীপ (১১) মর্মান্তিক মৃত্যুতে নিহতের পরিবার ও জনপদে শোক নেমে এসেছে। সিমেন্ট বোঝাই ট্রাকে খাগড়াছড়ি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকারে পিতা- পুত্রের মৃত্যু ঘটে। এ ঘটনায় চালক ও হেলপার গুরুতর আহত হয়েছে।
নিহতের পরিবার ও গুইমারা থানা সূত্রে জানা গেছে, উপজেলার টিএনটি টিলার নিচে পরিষদ সংলগ্ন ও বাজারের বিশিষ্ট চাউল ব্যবসায়ী জীবন মজুমদার(৫৫) পিতা খগেন্দ্র লাল মজুমদার বুধবার সকালে তাঁর ৪ ছেলে- মেয়ের মধ্যে একমাত্র ও কনিষ্ঠ পুত্র অর্ণব মজুমদার ওরপে রাজিবদ্বীপ(১১)কে নিয়ে সিমেন্ট বোঝাই ট্রাক চট্টমেট্টো ট-১২-০৩৩৮ যোগে খাগড়াছড়ি যাওয়ার পথে জেলার গুইমারা উপজেলার বুদংপাড়া এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা পাশে বড় গাছের সাথে ধাক্কা লেগে দুমরে- মুচরে যায়!
এতে জীবন মজুমদার ও পুত্র অর্ণব মজুমদার গাড়ীতে আটকা পড়ে মৃত্যুর কোলে ঢুলে পড়ে। অন্যদিকে চালক মেহেদী হাসান ওরপে লাভলু ও হেলপার মো. রাশেদ (২২) গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিস কর্মীরা দীর্ঘ সময় ধরে গাড়ীর যন্ত্রাংশ কেটে আহতদেরকে মাটিরাংগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক পিতা ও পুত্রকে মৃত্যু ঘোষণা করেন।
গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিস কর্মীরা পুলিশ ও সেনাবাহিনী সহযোগিতায় ট্রাকের বিভিন্ন যন্ত্রাংশ কেটে আহত ও নিহতদের বের করেছে। আহত চালক চিকিৎসাধীন রয়েছে। নিহতদের ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এদিকে মানিকছড়ি উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী জীবন মজুমদার ও সরকারী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী অর্ণব মজুমদারের হৃদয়বিদারক ও মর্মান্তিক মৃত্যুর খবরে জনপদে শোকের ছায়া নেমে এসেছে। রাজনীতিবিদ, শিক্ষক, ব্যবসায়ী, সনাতন ধর্মালম্বী ব্যক্তিরা শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ