• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মৎস্যসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নানিয়ারচরে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ৩০৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

মৎস্য অধিদপ্তরাধীন পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে মৎস্যসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ৩দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা মিলনায়তনে কার্প জাতীয় মাছের মিশ্র চাষ বিষয়ে (১৯, ২০ ও ২১ জানুয়ারি) এই প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা মৎস্য কর্মকর্তা শ্রীবাস চন্দ্র চন্দ।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, রাঙামাটি সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শেখ এরশাদ বিন শহীদ, নানিয়ারচর উপজেলা মৎস্য কর্মকর্তা তোফাজ্জল হোসেন ফাহিম, মৎস্য বিভাগের ফিল্ড সুপারভাইজার কৃতিরাজ খীসা ঝিনুক প্রমূখ।

এসময় শ্রীবাস চন্দ্র চন্দ বলেন, তিন দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মসূচি হাতে নেওয়া তখনই সফল হবে যদি আপনারা আন্তরিকভাবে এবং প্রশিক্ষণলব্ধ জ্ঞান কাজে লাগিয়ে মাছ চাষ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ