• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যুতে মানিকছড়িতে শোকের ছায়া

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৬২৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

মানিকছড়ি উপজেলার বিশিষ্ট চাউল ব্যবসায়ী জীবন মজুমদার (৫৫)ও শিশু পুত্র স্কুল ছাত্র অর্ণব মজুমদার রাজদ্বীপ (১১) মর্মান্তিক মৃত্যুতে নিহতের পরিবার ও জনপদে শোক নেমে এসেছে। সিমেন্ট বোঝাই ট্রাকে খাগড়াছড়ি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকারে পিতা- পুত্রের মৃত্যু ঘটে। এ ঘটনায় চালক ও হেলপার গুরুতর আহত হয়েছে।
নিহতের পরিবার ও গুইমারা থানা সূত্রে জানা গেছে, উপজেলার টিএনটি টিলার নিচে পরিষদ সংলগ্ন ও বাজারের বিশিষ্ট চাউল ব্যবসায়ী জীবন মজুমদার(৫৫) পিতা খগেন্দ্র লাল মজুমদার বুধবার সকালে তাঁর ৪ ছেলে- মেয়ের মধ্যে একমাত্র ও কনিষ্ঠ পুত্র অর্ণব মজুমদার ওরপে রাজিবদ্বীপ(১১)কে নিয়ে সিমেন্ট বোঝাই ট্রাক চট্টমেট্টো ট-১২-০৩৩৮ যোগে খাগড়াছড়ি যাওয়ার পথে জেলার গুইমারা উপজেলার বুদংপাড়া এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা পাশে বড় গাছের সাথে ধাক্কা লেগে দুমরে- মুচরে যায়!
এতে জীবন মজুমদার ও পুত্র অর্ণব মজুমদার গাড়ীতে আটকা পড়ে মৃত্যুর কোলে ঢুলে পড়ে। অন্যদিকে চালক মেহেদী হাসান ওরপে লাভলু ও হেলপার মো. রাশেদ (২২) গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিস কর্মীরা দীর্ঘ সময় ধরে গাড়ীর যন্ত্রাংশ কেটে আহতদেরকে মাটিরাংগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক পিতা ও পুত্রকে মৃত্যু ঘোষণা করেন।
গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিস কর্মীরা পুলিশ ও সেনাবাহিনী সহযোগিতায় ট্রাকের বিভিন্ন যন্ত্রাংশ কেটে আহত ও নিহতদের বের করেছে। আহত চালক চিকিৎসাধীন রয়েছে। নিহতদের ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এদিকে মানিকছড়ি উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী জীবন মজুমদার ও সরকারী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী অর্ণব মজুমদারের হৃদয়বিদারক ও মর্মান্তিক মৃত্যুর খবরে জনপদে শোকের ছায়া নেমে এসেছে। রাজনীতিবিদ, শিক্ষক, ব্যবসায়ী, সনাতন ধর্মালম্বী ব্যক্তিরা শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ