• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

পানছড়িতে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  

নিজস্ব প্রতিবেদক: / ১৯৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি বাজারে ৫ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ড দিয়েছেন উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব রুবাইয়া আফরোজ।
মঙ্গলবার (১৮ জানুয়ারি ) বিকালে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে বিভিন্ন হোটেলের খাবার দোকানে অপরিচ্ছন্ন ভাবে খাবার রাখায় দোকানের সীমানার বাইরে ছাউনি তৈরি করে মালামাল রেখে জনগণের চলাচলে বিঘ্নসৃষ্টি করায় বিবিধ আইনে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১২হাজার ২’শ টাকা জরিমানা করা হয়।
জানা যায়, বিভিন্ন রেষ্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশে রান্না করার জন্য,পথচারীদের রাস্তা চলাচলে দোকানের সামনে যত্রতত্র মালামাল রাখায় বিভিন্ন আইনে এই জরিমানা করা হয়।
এই বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ বলেন, পানছড়ি বাজারের সুশৃঙ্খল পরিবেশ রাখা সবার দায়িত্ব ও কর্তব্য। যত্রতত্র মালামাল রেখে জনগণের চলাচলে বিঘ্নিতকারী ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি করা আইনত দণ্ডনীয় অপরাধ৷ সবাইকে সচেতন থেকে ব্যবসা চালিয়ে যেতে হবে। অন্যথায় এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ