• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাহাড়ে জুমের আগুনে জ্বলছে বিস্তীর্ণ পাহাড় প্রকৃতি; ধ্বংসের মুখে বনাঞ্চল

বাংলাদেশ ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার-১২-এ

খেলাধুলা ডেস্ক: / ৫৫৭১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল কর্তৃক ঘোষিত ২০২২ সালে ক্রিকেটের টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই টি-টোয়েন্টি আসরে বাংলাদেশ ক্রিকেট দল সাথেই সুপার-১২এ জায়গা করে নেয়।

চলত বছরের আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এরপর আগামী ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল, ম্যাচটি হবে দিবা-রাত্রির।

উক্ত আসরটি সর্বমোট সাতটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ৪৫টি ম্যাচ। ভেন্যুগুলো হলো ব্রিসবেন, অ্যাডিলেড, গীলং, হোবার্ট, মেলবোর্ন, পার্থ এবং সিডনি।

সিডনি ক্রিকেট গ্রাউন্ড এবং অ্যাডিলেড ওভালে দুই সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ৯ এবং ১০ নভেম্বর। ইতোমধ্যেই আফগানিস্তান, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড এবং সাউথ আফ্রিকা জায়গা করে নিয়েছে সুপার-১২তে।

দ্য ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল(আইসিসি) বিশ্বকাপের চূড়ান্ত সূচি আগামী শুক্রবার ২১ জানুয়ারিতে প্রকাশ করার ঘোষণা করার কথা রয়েছে। সেই সাথে পরবর্তী মাস ফেব্রুয়ারির ৭ তারিখ টিকিট বিক্রি শুরু হবে।

এমন সু-সংবাদ ঘোষণার পরেই বাংলাদেশসহ বাংলা ভাষাভাষী ভক্ত-সমর্থকদের মাঝে আনন্দের ডামাডোল বাজছে। বিশ্বকাপ ক্রিকেটের সুনাম অক্ষুন্ন রাখা সকল খেলোয়াড় যথাযথ ভালো খেলবে এমন আশা প্রকাশ করছেন ভক্ত-সমর্থকগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ