• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

সোনাগাজীর মতিগঞ্জে সাংসদ মাসুদ চৌধুরীর পক্ষে শীতবস্ত্র বিতরণ

সোনাগাজী প্রতিনিধি : / ৩৫৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

ফেনী-৩ আসনের সাংসদ ও জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরীর প্রদত্ত শীতবস্ত্র মতিগঞ্জ ইউনিয়নের ২শতাধিক গরীব অসহায় ও শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হয়।

১৭ই জানুয়ারি সাংসদ প্রদত্ত শীতবস্ত্র বিতরণ করেন- সোনাগাজী উপজেলা জাতীয়পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও নাজরান গ্রুপের চেয়ারম্যান মোশারফ হোসেন মৃধা।

শীতবস্ত্র বিতরণকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনাগাজী উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, মতিগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম রবিন, ইউপি সদস্য এসএম ফেরদৌস রাসেল, মতিগঞ্জ ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আর্মি আবদুল হক, সদর ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি মিজানুর রহমান প্রমূখ।

মতিগঞ্জের শীতার্ত অসহায় মানুষের জন্য শীতবস্ত্র পাঠানোয় সাংসদ জেনারেল মাসুদ চৌধুরীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান- ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি ও সম্পাদক সহ নেতৃবৃন্দ। তারা মাসুদ চৌধুরীর সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ