• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম
রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর

মহালছড়িতে মানবিক সহায়তায় সেনাবাহিনী

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ২২৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার ৩নং ওয়ার্ডের মোহাম্মদপুর এলাকায় আজ ১৭ জানুয়ারি রোজ সোমবার সকাল ১১.৪০ঘটিকায় জরুরি চিকিৎসার প্রয়োজনে মহালছড়ি জোন লেফটেন্যান্ট মুহতাসিম আহনাফ শাহরিয়ার উপস্থিতিতে নগদ অর্থ প্রদান করেন।

মহালছড়ি জোনের জোন কমান্ডার, লেফটেন্যান্ট মুহতাসিম আহনাফ শাহরিয়ার বলেন, পার্বত্য এলাকায় সাধারণ জনগণের মাঝে মহালছড়ি জোন এই মানবিক সহায়তা কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। মহালছড়ি জোন সর্বদা সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন সাহায্য ও সহযোগীতা করে আসছে। মানুষের পাশে দাড়ানোর জন্য মহালছড়ি জোনে এটি একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। ভবিষ্যতেও মহালছড়ি জোনের এরুপ কার্যক্রম চলমান থাকবে। করোনা মহামারীর মাঝেও মহালছড়ি জোন কর্তৃক এ ধরণের কার্যক্রম গ্রহণের ফলে সাধারণ মানুষের জোনের প্রতি তথাপি সেনাবাহিনীর প্রতি আস্থা বৃদ্ধি পাচ্ছে এবং পারস্পরিক সম্পর্কের উন্নতি সাধিত হচ্ছে। এ মহতী কার্যক্রমে পরিবারের পাশে সেনাবাহিনী সদস্যসহ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, ৩নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য মোঃ আনোয়ার হোসেন ও স্থানীয় গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্যে যে, মোঃ মঈনদ্দিন দীর্ঘদিন ধরে প্যারালাইসিস জনিত রোগে ভুগছেন। উক্ত ব্যক্তির উন্নত চিকিৎসার সুবিধার্থে মহালছড়ি জোনের জোন কমান্ডার এর পক্ষ হতে অত্র লেফটেন্যান্ট মুহতাসিম আহনাফ শাহরিয়ার মোঃ মঈনদ্দিন এর স্ত্রী মোসা: শামীমা আক্তারকে ১০,০০০/- টাকা আর্থিক অনুদান প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ