• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

নানিয়ারচরে ৩০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ভবন উদ্বোধন

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ১৪৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে নানিয়ারচরে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ইসলামপুরে (২নং ওয়ার্ড) অবস্থিত ৩কক্ষ বিশিষ্ট বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা ও নানিয়ারচরের দায়িত্বপ্রাপ্ত জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা।

এসময় অন্যান্যের মাঝে নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, ইসলামপুর দাখিল মাদ্রাসা সুপার মাওলানা শহিদুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এজাজ নবী রেজা, সহ-সভাপতি মিজানুর রহমান, স্থানীয় ইউপি সদস্য নুর ইসলাম হাওলাদার, সদ্য নির্বাচিত ইউপি সদস্য আব্দুস সালাম হাওলাদারসহ অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য জনবহুল ইসলামপুরে সাধারণ বোর্ডের মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান না থাকায় ২০১৯ সালে এই বিদ্যালয়টি প্রতিষ্ঠায় উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা উদ্যোগ গ্রহন করেন। বর্তমানে বিদ্যালয়টিতে ৮জন শিক্ষক ও শতাধিক শিক্ষার্থী রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ