• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

সম্প্রীতি’র বন্ধন অটুট রেখে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জনকল্যাণে কাজ করা সম্ভব: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

রিপন সরকার নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি: / ১৭৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

আমরা একে অপরের উল্লেখ করে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, কোন মানুষ যেন কষ্ট না পায় সে জন্য সবাই সবার পাশে থাকা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) র’ উদ্যোগে আজ সকালে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খাগড়াছড়ি জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে এই শীতবস্ত্র বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন কালে
তিনি আরো বলেন, সম্প্রীতির বন্ধন অটুট রেখে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জনকল্যাণ সম্ভব, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে আমাদের আরো দায়িত্বশীল হতে হবে। দেশ ও জাতির কল্যাণে সামগ্রীক উন্নয়ন তরান্বিত হবে। বর্তমানে বাংলাদেশ সে উন্নয়নের পথে এগিয়ে চলেছে। তিনি আরো বলেন, বাংলাদেশ উন্নত রাষ্ট্রের পথ ধরে ২০৪১ সালের মধ্যে লক্ষ অর্জণে এগিয়ে চলছে তাই সে উন্নয়ন দেখে অনেকে হিংসায় জ্বলছে ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করলেও জনমানুষ ও সকলের প্রচেষ্টায় দূর্বারগতির সেপথ কেউ রুখতে পারবে না বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় খাগড়াছড়ির সাবেক এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,খাগড়াছড়ি সড়ক ও জনপদ উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা, পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম,পাজেপ সদস্য নিলোৎপল খীসা, সাবেক জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ,পার্বত্য জোত মালিক সমিতির সাধারণ সম্পাদক অমর সিং চাকমাসহ গণ্যমান্যরা এতে উপস্থিত ছিলেন।

এতে আনুষ্ঠানিক ভাবে ১৫টি সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে এবং প্রত্যন্ত এলাকায় দরিদ্র,বঞ্চিত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, সাবেক সভাপতি নুরুল আজম,খাগড়াছড়ি প্রেসক্লাব এর কোষাধ্যক্ষ চিংমেপ্রু মারমাসহ কেইউজের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ