মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রামগড়ে অবৈধভাবে পাহাড়ের মাটি কাঁটার দায়ে ১জনকে জরিমানা

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
  • প্রকাশিত : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১২৫ জন পড়েছেন

খাগড়াছড়ির রামগড়ে অনুমতি না নিয়ে অবৈধ ভাবে পাহাড়ের মাটি ও কৃষি জমির টপসয়েল কাটার দায়ে এক ব্যক্তিকে ৭০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৪ মাসের জেল করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৪ জানুয়ারি )সন্ধ্যায় রামগড় কালাডেবা এলাকায় মাটি কাটার গোপন সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার, এসময় পৌরএলাকার গর্জনতলীর বাসিন্দা মোহাম্মদ আবুল কাশেমর ছেলে মোহাম্মদ রকিবুল ইসলামকে ৭০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত,ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের জানান বালু ও মাটি ব্যাবস্থাপনা আইন ২০১০এর ৪/১৫ ধারা মোতাবেক ৭০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৪ মাসের জেল প্রদান করা হয়েছে এবং মাস্ক পরিধান না করায় সংক্রমণ আইন ২৬৯ দণ্ডবিধি মোতাবেক ৪জনকে ৪০০টাকা জরিমানা করা হয়েছে,পাহাড়কাঁটা ও অবৈধ বালু উত্তোলন বন্ধ করতে ভ্রাম্যমাণ আদালতের কর্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান উপজেলা নির্বাহী অফিসার উম্মে হাবিবা মজুমদার।অভিযান পরিচালনার সময় রামগড় থানার এসআই আল মামুন ও তাঁর সংঙ্গীয় সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com