• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

রামগড়ে স্বাস্থ্যবিধি না মানায় ১৪ জনকে জরিমানা

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২১২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে করোনা ভাইরাস (কোভি-১৯) সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা পালনে অনিহা, মাস্ক না পড়া, স্বাস্থ্যবিধি না মানা,পরিবহনে যাত্রীদের মাস্ক না পড়া আইন না মানায় ১৪ জনকে জেল জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার(১৩জানুয়ারি)বিকাল০৪.০০ ঘটিকায় রামগড় বাজারে মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত।ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৪ জনকে ৪৯০০ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রামগড় উপজেলা নিবার্হী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায় সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না। তাই ঘরের বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এই অভিযান চলছে।এসময় আরো উপস্থিত ছিলেন পুলিশ ও আনসান বাহিনী।
রামগড় উপজেলা নিবার্হী অফিসার(ভারপ্রাপ্ত) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার বলেন, করোনার প্রদুর্ভাব ঢেউ আরো প্রকৌট আকার ধারন করছে। প্রতিদিনই আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। করোন ভাইরাস কোভি-১৯ থেকে বাঁচতে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা একান্ত প্রয়োজন।সরকারি নিদের্শেনা না মানা হলে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ