• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

মাগুরায় প্রতিপক্ষের হামলায় বাড়ি ভাঙচুর ও ডাকাতি, থানায় মামলা

মাগুরা প্রতিনিধিঃ / ৪৪২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

গতকাল ৩১শে ডিসেম্বর সন্ধ্যা আনুমানিক ৫:৩০ টার দিকে প্রায় ২০০ মানুষ একত্রিত হয়ে দেশি ধারালো অস্ত্র দিয়ে প্রতিপক্ষ সিদ্দিক কাজী ও তার সমর্থিত লোকজনের বাড়িতে হামলা চালায়। এতে আক্রান্ত বাড়িঘর ব্যাপক ভাবে ক্ষতি সাধিত হয়েছে। কারো ঘরের টিন ধারালো অস্ত্র দিয়ে টুকরো টুকরো করে ফেলা হয়েছে , ঘরের ভিতরে ঢুকে আসবাপত্র ও ইলেকট্রনিক জিনিস সমূহ ভেঙে ব্যাপক আর্থিক ক্ষতি সাধন করা হয়েছে। সিদ্দিক কাজির ছেলে চঞ্চল কাজী জানান ” কুচিয়ামোড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনের সমর্থক চাপড়া গ্রামের মোস্তফা বিশ্বাস, বিল্লাল বিশ্বাস, নয়ন বিশ্বাস, রহমত বিশ্বাস, আরোজ আলী, এনামুল, জিহাদ, আব্বাস আলী, মান্নাফ সহ আরো অনেকে তাদের বাড়ির উপর অতর্কিত হামলা চালায়, তারা তাদের বাড়ি থেকে প্রায় ৪ লক্ষ নগদ টাকা ডাকাতি করে নিয়ে গেছে, এই টাকা বাড়ি করার জন্য সবে মাত্র ব্যাঙ্ক থেকে তুলে আনা ছিল। রাস্তার পাশের দোকানদার জানান আব্বাস, তোহিদুল, আসাদ নামের সন্ত্রাসীরা তার দোকান ভাঙচুর করে। আঁখিদুলের স্ত্রী গৃহবধূ লাভলী জানান আমি রান্না করছিলাম এমন সময় একদল সন্ত্রাসী এসে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং আমার গলার মূল্যবান স্বর্ণের চেন ছিনিয়ে নেই, যার আনুমানিক বাজার মূল্য প্রায় সত্তর হাজার টাকা। ভুক্তভুগি পরিবারগুলো মাগুরা প্রশাসনের কাছে বিচার প্রার্থনা করেছেন।

চাপড়া গ্রামের মধ্য পাড়ায় এখন থমথেমে অবস্থা বিরাজ করছে এবং ভুক্তভুগি পরিবার গুলো অনিশ্চিত নিরাপত্তাহীনতায় ভুগছে। মাগুরা সদর থানার পুলিশের একটা দল গ্রামটিকে পাহারা দিচ্ছে এবং ইতিমধ্যে মাগুরা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ