• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

মাগুরায় প্রতিপক্ষের হামলায় বাড়ি ভাঙচুর ও ডাকাতি, থানায় মামলা

মাগুরা প্রতিনিধিঃ / ৪৪৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

গতকাল ৩১শে ডিসেম্বর সন্ধ্যা আনুমানিক ৫:৩০ টার দিকে প্রায় ২০০ মানুষ একত্রিত হয়ে দেশি ধারালো অস্ত্র দিয়ে প্রতিপক্ষ সিদ্দিক কাজী ও তার সমর্থিত লোকজনের বাড়িতে হামলা চালায়। এতে আক্রান্ত বাড়িঘর ব্যাপক ভাবে ক্ষতি সাধিত হয়েছে। কারো ঘরের টিন ধারালো অস্ত্র দিয়ে টুকরো টুকরো করে ফেলা হয়েছে , ঘরের ভিতরে ঢুকে আসবাপত্র ও ইলেকট্রনিক জিনিস সমূহ ভেঙে ব্যাপক আর্থিক ক্ষতি সাধন করা হয়েছে। সিদ্দিক কাজির ছেলে চঞ্চল কাজী জানান ” কুচিয়ামোড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনের সমর্থক চাপড়া গ্রামের মোস্তফা বিশ্বাস, বিল্লাল বিশ্বাস, নয়ন বিশ্বাস, রহমত বিশ্বাস, আরোজ আলী, এনামুল, জিহাদ, আব্বাস আলী, মান্নাফ সহ আরো অনেকে তাদের বাড়ির উপর অতর্কিত হামলা চালায়, তারা তাদের বাড়ি থেকে প্রায় ৪ লক্ষ নগদ টাকা ডাকাতি করে নিয়ে গেছে, এই টাকা বাড়ি করার জন্য সবে মাত্র ব্যাঙ্ক থেকে তুলে আনা ছিল। রাস্তার পাশের দোকানদার জানান আব্বাস, তোহিদুল, আসাদ নামের সন্ত্রাসীরা তার দোকান ভাঙচুর করে। আঁখিদুলের স্ত্রী গৃহবধূ লাভলী জানান আমি রান্না করছিলাম এমন সময় একদল সন্ত্রাসী এসে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং আমার গলার মূল্যবান স্বর্ণের চেন ছিনিয়ে নেই, যার আনুমানিক বাজার মূল্য প্রায় সত্তর হাজার টাকা। ভুক্তভুগি পরিবারগুলো মাগুরা প্রশাসনের কাছে বিচার প্রার্থনা করেছেন।

চাপড়া গ্রামের মধ্য পাড়ায় এখন থমথেমে অবস্থা বিরাজ করছে এবং ভুক্তভুগি পরিবার গুলো অনিশ্চিত নিরাপত্তাহীনতায় ভুগছে। মাগুরা সদর থানার পুলিশের একটা দল গ্রামটিকে পাহারা দিচ্ছে এবং ইতিমধ্যে মাগুরা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ