মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:৫১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মাগুরায় প্রতিপক্ষের হামলায় বাড়ি ভাঙচুর ও ডাকাতি, থানায় মামলা

মাগুরা প্রতিনিধিঃ
  • প্রকাশিত : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৮৬ জন পড়েছেন

গতকাল ৩১শে ডিসেম্বর সন্ধ্যা আনুমানিক ৫:৩০ টার দিকে প্রায় ২০০ মানুষ একত্রিত হয়ে দেশি ধারালো অস্ত্র দিয়ে প্রতিপক্ষ সিদ্দিক কাজী ও তার সমর্থিত লোকজনের বাড়িতে হামলা চালায়। এতে আক্রান্ত বাড়িঘর ব্যাপক ভাবে ক্ষতি সাধিত হয়েছে। কারো ঘরের টিন ধারালো অস্ত্র দিয়ে টুকরো টুকরো করে ফেলা হয়েছে , ঘরের ভিতরে ঢুকে আসবাপত্র ও ইলেকট্রনিক জিনিস সমূহ ভেঙে ব্যাপক আর্থিক ক্ষতি সাধন করা হয়েছে। সিদ্দিক কাজির ছেলে চঞ্চল কাজী জানান ” কুচিয়ামোড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনের সমর্থক চাপড়া গ্রামের মোস্তফা বিশ্বাস, বিল্লাল বিশ্বাস, নয়ন বিশ্বাস, রহমত বিশ্বাস, আরোজ আলী, এনামুল, জিহাদ, আব্বাস আলী, মান্নাফ সহ আরো অনেকে তাদের বাড়ির উপর অতর্কিত হামলা চালায়, তারা তাদের বাড়ি থেকে প্রায় ৪ লক্ষ নগদ টাকা ডাকাতি করে নিয়ে গেছে, এই টাকা বাড়ি করার জন্য সবে মাত্র ব্যাঙ্ক থেকে তুলে আনা ছিল। রাস্তার পাশের দোকানদার জানান আব্বাস, তোহিদুল, আসাদ নামের সন্ত্রাসীরা তার দোকান ভাঙচুর করে। আঁখিদুলের স্ত্রী গৃহবধূ লাভলী জানান আমি রান্না করছিলাম এমন সময় একদল সন্ত্রাসী এসে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং আমার গলার মূল্যবান স্বর্ণের চেন ছিনিয়ে নেই, যার আনুমানিক বাজার মূল্য প্রায় সত্তর হাজার টাকা। ভুক্তভুগি পরিবারগুলো মাগুরা প্রশাসনের কাছে বিচার প্রার্থনা করেছেন।

চাপড়া গ্রামের মধ্য পাড়ায় এখন থমথেমে অবস্থা বিরাজ করছে এবং ভুক্তভুগি পরিবার গুলো অনিশ্চিত নিরাপত্তাহীনতায় ভুগছে। মাগুরা সদর থানার পুলিশের একটা দল গ্রামটিকে পাহারা দিচ্ছে এবং ইতিমধ্যে মাগুরা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com