• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

কালিয়াকৈরে কমিউনিষ্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ / ৪৩১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি কালিয়াকৈর উপজেলা শাখার উদ্যোগে লাল পতাকা মিছিল ও সম্মেলন অনুষ্ঠিত হয় ।

রবিবার (১ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি কালিয়াকৈর উপজেলা শাখার উদ্যোগে চন্দ্রা ,পল্লীবিদ্যুৎ ও সফিপুর এলাকা থেকে নেতা-কর্মীরা খন্ড খন্ড লাল পতাকা মিছিল ,ব্যানার , ফেস্টুন নিয়ে পাশাগেট দলীয় কার্যালয়ে উপস্থিত হয় ।

সম্মেলনে কমরেড নাজমুল হোসেনের সভাপতিত্বে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন উপজেলা শাখার সম্পাদক কমরেড আমিনুল ইসলাম ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি গাজীপুর জেলা শাখার সভাপতি কমরেড মো. জয়নাল খাঁন । বক্তব্য রাখেন কমিউনিষ্ট পার্টি গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কাজী রুহুল আমিন , জেলা কমিটির সদস্য মো. জালাল হাওলাদার প্রমুখ ।

সম্মেলনে গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি ও কালিয়াকৈর শ্রমিক ফেডারেশন ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কমরেড মো. আমিনুল ইসলামকে সম্পাদক ও মো. এনামুল হক মনিকে সহ- সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি কালিয়াকৈর উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ