• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রাঙামাটি ব্লাড ফোর্সের নানিয়ারচর শাখা কমিটি অনুমোদন

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ৪০১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

পাহাড় জুড়ে রক্তের প্রয়োজনে এই স্লোগানে ২০১৭ সালে প্রতিষ্ঠিত হওয়া রাঙামাটি ব্লাড ফোর্সের নানিয়ারচর শাখা কমিটি অনুমোদিত হয়েছে। মাহবুব এলাহী কে সভাপতি ও নাজমুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে উপজেলা কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

শনিবার (১লা জানুয়ারি) সকালে কেন্দ্রীয় কমিটির সভাপতি আহমেদ ইশতিয়াক আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ রমজান আলীর যৌথ স্বাক্ষরে ২০২২-২০২৩ সালের ১বছর মেয়াদি নানিয়ারচর উপজেলা কার্যকারী কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সভাপতি আহমেদ ইশতিয়াক জানান, পার্বত্য এলাকার একঝাক তরুণ নিয়ে ২০১৭ সালে রাঙামাটিতে গঠিত হয় স্বেচ্ছায় রক্তদাতা ও সামাজিক সংগঠন রাঙামাটি ব্লাড ফোর্স। আজ ২৯সদস্য বিশিষ্ট নানিয়ারচর উপজেলা কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সম্পাদক রমজান আলী জানিয়েছেন, পার্বত্য চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে স্বেচ্ছায় রক্তদান করছে ব্লাড ফোর্স। সংগঠনটি এই পর্যন্ত ৬উপজেলায় ৫২টি ফ্রি ব্লাড ক্যাম্পিং এর মাধ্যমে ২৩৮৭৯ জনকে তাদের ব্লাড গ্রুপ জানিয়েছে।

এছাড়াও থ্যালেসামিয়া সচেতনতা ক্যাম্প, বিনামূল্যে ব্লাড গ্রুপ ক্যাম্পেইন, নেগেটিভ ব্লাড গ্রুপ বের করা, করোনাকালিন সময়ে ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সময় সহযোগিতাসহ সচেতনতা মূলক নানা কার্যক্রম পরিচালনা করে আসছে রাঙামাটি ব্লাড ফোর্স।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ