মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মানিকছড়িতে ইউএনওকে বিদায় সংবর্ধনা ও নবাগত স্কুল সভাপতিকে বরণ

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • প্রকাশিত : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৬৫ জন পড়েছেন

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্ তামান্না মাহমুদ পদোন্নতিতে বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন তিনটহরী ও বড়ডলু উচ্চ বিদ্যালয়। এছাড়াও বড়ডলু উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীনকে বরণ করা হয়েছে অনুষ্ঠানে। বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় তিনটহরী উচ্চ বিদ্যালয়ে এবং সাড়ে ১২টায় বড়ডলু উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠান প্রধান মো. আতিউল ইসলাম ও মো. বশির আহম্মদ।

অনুষ্ঠানে বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ এর পাশাপাশি অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য এম. এ. জব্বার, মো. মাঈন উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, সহকারী কমিশনার (ভূমি) রুম্পা ঘোষ, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল ও মিসেস আতিউল ইসলাম প্রমূখ। পৃথক অনুষ্ঠানে বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ ও বড়ডলু উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. মাঈন উদ্দিনকে ফুলেল শুভেচ্ছায় বরণ ও বিদায় জানান শিক্ষক ও শিক্ষার্থীরা।

ইউএনও তামান্না মাহমুদ ২০১৮ সালের ১৩ই মে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে মানিকছড়ি আসেন। দীর্ঘ সময়ে তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।

বিদায়ী সংবর্ধনায় উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন বলেন, ইউএনও তামান্না মাহমুদ একজন দক্ষ প্রশাসক, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। তিনি শুধু জনপ্রতিনিধি নয়, সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন যে কেউ তার এই উদারতায় তাকে শুধু শ্রদ্ধা করতেন। আশাকরি নতুন কর্মস্থলে গিয়েও মানিকছড়ির মানুষকে যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন ইউএনও।

নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ বলেন, মানিকছড়ির মানুষ খুবই আন্তরিক, আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। ফলে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে উল্লেখ করেন।

অপরদিকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন উপজেলার সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান বড়ডলু উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় একই অনুষ্ঠানে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন শিক্ষক ও শিক্ষার্থীরা। এসময় তিনি বলেন, আমি সভাপতি মানেই আমি পরিপূর্ণ না, আমিই সব কিছু না! আপনারা আমায় সবাই মিলে পারস্পরিক সহযোগিতা করলেই আমি হবো পরিপূর্ণ এবং তখনই বড়ডলু উচ্চ বিদ্যালয়কে একটা মডেল স্কুল হিসাবে প্রতিষ্ঠা করা সম্ভব। শিক্ষার মান উন্নয়নে এ বিদ্যালয়ের সকল বিষয়ে সকল কাজে আমার নিরলস প্রচেস্টা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com