• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

লংগদুতে গ্রামীন ব্যাংকের উদ্যোগে বৃত্তি প্রদান

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৩৭৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

লংগদুতে গ্রামীন ব্যাংক লংগদু সদর শাখার উদ্যেগে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।
২০-ডিসেম্বর রোজ সোমবার দুপুর ১২.০০ ঘটিকায় বাইট্টাপাড়াস্থ লংগদু সদর শাখা অফিসে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শাখা ব্যাবস্থাপক সৈয়দ আহম্মেদ এর সভাপতিত্বে এবং কেন্দ্র ব্যাবস্থাপক ও এরিয়া প্রতিনিধি সাইফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সর্দার আহম্মদ আলী স্কুলের পরিচালক আবু বকর সিদ্দিক মামুন, শিক্ষক ও সাংবাদিক মোঃ আলমগীর হোসেন, সদর শাখার সহকারী ব্যাবস্থাপক প্রিয় লাল চাকমা প্রমুখ।

এসময় চার ক্যাটাগড়িতে মোট ১১জন গরিব ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তির টাকা প্রদান করা হয়।
চার ক্যাটাগড়ি হলো প্রাথমিক বিদ্যালয় থেকে ১ জন,নিম্নমাধ্যমিক থেকে ২ জন, মাধ্যমিক থেকে ৩জন, উচ্চ মাধ্যমিক থেকে ৩জন,সাংস্কৃতিক বিষয়ে ১জন,এবং এরিয়া মধ্যে শ্রেষ্ঠ ১জন।
এতে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীরা হলো প্রাথমিক পর্যায়ে জান্নাতুল মাওয়া, নিম্ন মাধ্যমিক পর্যায়ে মোঃ সিরাজুল ইসলাম, মাহমুদ মোস্তফা শাওন,মাধ্যমিক পর্যায়ে জাহিদ হাসান,নাছিমা আক্তার, উচ্চ মাধ্যমিক পর্যায়ে উম্মে সালমা, সুরমা আক্তার, জান্নাতুল ফেরদৌস মিলি উপস্থিত থেকে বৃত্তির টাকা গ্রহন করে।

শাখা ব্যাবস্থাপক সৈয়দ আহম্মদ বলেন আমরা আমাদের সদস্যভুক্তদের মধ্যে হতে প্রতি বছর প্রত্যেক শাখা ১১জন গরীব ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করে থাকি। যাতে তারা পড়া- লেখার প্রতি আরো উৎসাহিত হয়।
এসময় বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী ছাড়াও তাদের অভিভাবক মন্ডলী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ